1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

টঙ্গীতে দুই প্রবাসী হত্যা মামলার প্রধান আসামি হুমায়ুনসহ পাঁচজন গ্রেপ্তার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ৪০ বার

গাজীপুরের টঙ্গীতে দুই প্রবাসী হত্যা মামলার প্রধান আসামি হুমায়ুনসহ পাঁচজনকে গ্রেপ্তারের তথ্য দিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাবের মিডিয়া উইং।

গত ১২ ডিসেম্বর গাজীপুরের টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রবাসী দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে সিটি করপোরেশনের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দত্তপাড়া মাতব্বর বাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে দুবাই প্রবাসী আকতার হোসেন (৩৫) ও তার চাচাতো ভাই একই এলাকার হাবিবুর রহমানের ছেলে ইতালি প্রবাসী হাসিফুর রহমান মিম (২৭)।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার এলাকাবাসীর বরাত দিয়ে জানান, ১২ ডিসেম্বর রাতে দুই ভাই দত্তপাড়ার মাতব্বর বাড়ি এলাকায় টিভিতে খেলা দেখছিল। এসময় দুর্বৃত্তরা তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুনিরা বেগম জানান, আকতার ও হাসিফুরের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

ওসি ফিরোজ তালুকদার আরও জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত হয়ে থাকতে পারে। তবে ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে এবং হত্যাকরীদের ধরতে অভিযান চলছে।

এরই অংশ হিসেবে মামলার সন্দেহভাজন প্রধান আসামী হুমায়ুনসহ পাঁচজনকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাবের মিডিয়া উইং।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog