1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

রোমাকে হারিয়ে সেমিফাইনালের পথে বার্সা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ৭৪ বার

চ্যাম্পিয়নস লীগে ইতালিয়ান ক্লাব রোমাকে ৪-১ গোলে হারিয়ে সেমিফাইনালের পথে এগিয়ে গেলো বার্সেলোনা। ঘরের মাঠে খেলার শুরু থেকেই বার্সেলোনাকে আটকানোর আপ্রাণ চেষ্টা করেছে রোমা। কিন্তু লিওনাল মেসিদের আটকাতে গিয়ে একের পর এক ভুল করে দলটি। নিজেদের ভুলের কারণে ৪-১ গোলে মাঠ ছাড়ে রোমা। এদিন খেলা শুরুর মাত্র ৭ মিনিটের মাথায় রোমার জালে বল জড়ান সুয়ারেজ। কিন্তু গোলটি অফসাইডের কারণে বাতিল হয় গোলটি।

খেলার ৩৮ মিনিটে দেখা মেলে প্রথম গোলের। আন্দ্রেস ইনিয়েস্তাকে বল দিয়ে ডি বক্সের ভেতর ঢুকে পড়েছিলেন মেসি, স্প্যানিশ মিডফিল্ডার ফিরতি পাসও দিয়েছিলেন আর্জেন্টাইন অধিনায়কের দিকে। তবে মেসির পথ আটকাতে গিয়ে ইনিয়েস্তার পাস দি রোসির পা হয়ে জড়িয়ে যায় জালে।

খেলার ৫৬তম মিনিটে বার্সেলোনাকে আরো একটি আত্মঘাতী গোল উপহার দেয় রোমা।

তৃতীয় গোলটা দিয়েছে জেরার্দ পিকে। মেসির চমৎকার ক্রস বক্সের ভেতর নিয়ন্ত্রণে নিয়ে গোলমুখে শট করেছিলেন সুয়ারেস, গোলরক্ষক আলিসন প্রতিহত করলেও বল বিপদমুক্ত করতে পারেননি। তার হাত থেকে বেরিয়ে যাওয়া বল ফাঁকায় থাকা পিকে পায়ের আলতো ছোঁয়ায় জড়িয়ে যায় জালে।

অবশ্য ৭৯ মিনিটে একটি গোল শোধ করে রোমা। ডি-বক্সের ভেতর থেকে  সোজা কিক করেন এডিন জেকো। ডিয়েগো পেরোত্তির চমৎকার ক্রস নিয়ন্ত্রণে নিয়ে একেবারে গোলমুখের সামনে থেকে লক্ষ্যভেদ করেন এই স্ট্রাইকার।

শেষ বাঁশি বাজার তিন মিনিট আগে সফরকারীদের কফিনে শেষ পেরেগটি বসিয়ে দেন সুয়ারেস। দেনিস সুয়ারেসের ক্রস রোমার এক খেলোয়াড়ের পায়ে লেগে চলে আসে উরুগুইয়ান স্ট্রাইকারের সামনে। বাঁ পায়ের প্লেসিং শটে বল জালে জড়িয় যায়।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog