1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন

বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় রাজীব

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ৪০ বার

রাজধানীতে দুই বাসের রেষারেষিতে হাত হারানো তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেনের দাফন সম্পন হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া গ্রামে বাবা-মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এর আগে বুধবার সকাল নয়টার দিকে বাউফল পাবলিক মাঠে রাজীবের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান, পুলিশ সুপার মো. মইনুল হাসান ও উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ্ আল মাহমুদ জামানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

সেখানে জানাজা শেষে মরদেহ নেয়া হয় দাসপাড়ায় গ্রামের বাড়িতে। সকাল সোয়া ১০টায় দাসপাড়া পুরাতন জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ছোটবেলায় বাবা-মা হারানো রাজীবকে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজীব। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করতে থাকে। এ সময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনায় সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গত সোমবার দিবাগত মধ্যরাতে ঢাকা মেডিকেলে শেষ নিঃশ্বাস ছাড়েন তিতুমীর কলেজের এই ছাত্র।

তার মৃত্যুতে দ্বিতীয়বারের মত এতিম হল তার ছোট দুই ভাই। তারা রাজধানীর যাত্রাবাড়ীতে একটি মাদ্রাসায় সপ্তম ও ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog