1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৪২ অপরাহ্ন

মেসি-রোনাল্ডোকে চ্যালেঞ্জ জানাবেন সালাহ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৯০ বার

গেল এক দশক ধরে ব্যালন ডিঅর ভাগাভাগি করে নিচ্ছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই সময়ে সমান পাঁচবার করে ফুটবলের সবচেয়ে মর্যাদার পুরস্কারটি জিতেছেন তারা। এবারও তা জেতার দৌড়ে সামনের কাতারে রয়েছেন হালের দুই মহাতারকা।

তবে ফের তাশোকেসে ভরা তাদের জন্য সহজ হবে না বলে মনে করছেন দেজান লোভরেন। স্রেফ জানিয়ে দিলেন, এটি জিততে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ সুপারস্টারকে চ্যালেঞ্জ জানাবে লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ।

ক্যারিয়ারে স্বপ্নের মৌসুম কাটাচ্ছেন সালাহ। এরই মধ্যে পারফরম্যান্সে পেছনে ফেলেছেন মেসি ও রোনাল্ডোকে। চলতি মৌসুমে এখন পর্যন্ত ৪৭ ম্যাচে করেছেন ৪৩ গোল। সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৫ গোল। শোকেসে ভরেছেন একাধিক ব্যক্তিগত পুরস্কার। দীর্ঘ ১১ বছর পর সমর্থকদের দেখাচ্ছেন মর্যাদার চ্যাম্পিয়নস ট্রফি জয়ের স্বপ্ন। একক নৈপুণ্যে মিসরকে তুলেছেন রাশিয়া বিশ্বকাপে।

দ্য ফারাওখ্যাত ফুটবলারের এমন আগুনে ফর্মই সাহস জোগাচ্ছে ক্লাব সতীর্থ লোভরেনকে, আমি জানি না; এমনটি বললে তার পারফরম্যান্সের ওপর প্রভাব পড়বে কিনা। একে সে বাড়তি চাপ হিসেবে নেবে কিনা। তবে এটুকু বিশ্বাস করি, চলতি বছরের শেষে বিশ্বের সেরা তিন খেলোয়াড়ের মধ্যে একজন হিসেবে বিবেচিত হবে ও।

তিনি বলেন, মেসি-রোনাল্ডোকে নিয়ে কথা বলার সময় মানুষের উচিত সালাহকে নিয়েও আলোচনা করা। এটি তার প্রাপ্য। সত্যি বলতে কী- এর চেয়েও বেশি কিছু দাবি করে সে। ব্যালন ডিঅর জেতার যোগ্য দাবিদার ও।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog