1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

রাঙামাটিতে উপজেলা চেয়ারম্যানকে গুলি করে হত্যা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ১২৯ বার

রাঙামাটি জেলার নানিয়াচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বেলা ১১টায় এ ভয়াবহ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এডভোকেট শক্তিমান চাকমা (৫৫) নানিয়াচর উপজেলা চেয়ারম্যান ছাড়াও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) সহসভাপতি ছিলেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ কার্যালয়ে যাওয়ার পথে তাকে গুলি করা হয়। এসময় তার সহকারী রুপম চাকমাও (৩৫) গুলিবিদ্ধ হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে মোটরসাইকেলযোগে শক্তিমান চাকমা তার উপজেলা পরিষদ চত্বরের সরকারি বাসভবন থেকে বাজারে যান। সেখান থেকে বেলা ১১টার দিকে উপজেলা পরিষদের সামনে মোটরসাইকেল থেকে নামতেই তাকে গুলি করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএনলারমা) সহসম্পাদক প্রশান্ত চাকমা জানান, সকালে তিনি অফিসে যাওয়ার পথে ইউপিডিএফ’র লোকজন মোটরসাইকেলে এসে ব্রাশফায়ার করে। এসময় তার সহকারী রুপম চাকমা আহত হয়েছেন।

এ ঘটনায় তিনি ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ) দায়ী করেছেন।

তবে ইউপিডিএফ’র মুখপাত্র নিরন চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, এটা মিথ্যা ও বানোয়াট। এ ঘটনার সাথে ইউপিডিএফ’র কোনও সম্পৃক্ততা নেই।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ জানান, শক্তিমান চাকমা লাশ নানিয়ারচর হাসপাতালে রাখা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটিতে নেয়া হবে।

উল্লেখ্য, শক্তিমান চাকমা ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমা অপহরণ মামলার প্রধান আসামি ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog