1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

একটি গাছের সঙ্গেও রোম্যান্স করতে পারবো: ববি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ মে, ২০১৮
  • ২৭৭ বার

‘আমার সমসাময়িক সব নায়কের সঙ্গেই কাজ করা হয়েছে। সবার সাথেই কাজ করতে ভালো লাগে। আমার মনে হয়, আমার সামনে একটা গাছ দিলেও তার সঙ্গে অভিনয় করতে পারবো, রোম্যান্স করতে পারবো’।

কথাগুলো বলেছেন চিত্রনায়িকা ববি। আরেক চিত্রনায়িকা পূর্ণিমার ‘সমসাময়িক কোন নায়কের সঙ্গে কাজ করতে ভালো লাগে?’-এমন প্রশ্নের উত্তরেই ববি কথাগুলো বলেন। আরটিভির নিয়মিত অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’র নতুন পর্বেই পূর্ণিমা ও ববির এই আলাপচারিতা হয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে ববির নিজের প্রযোজিত এবং অভিনীত ছবি ‘বিজলী’। এই ছবির প্রতি দর্শকের ভালোবাসা দেখে তিনি মুগ্ধ হয়েছেন বলে জানান। তাই ছবিটির সিক্যুয়েল করার ব্যাপারেও ভাবছেন ববি।

নিজেকে ফিট রাখার জন্য বিশেষভাবে কিছুই করেন না ববি। তার মতে, এটা জেনেটিক ব্যাপার। তার বাবা ৬২ বছর বয়সেও শারীরিকভাবে ফিট। তিনিও সেই সূত্রেই সবসময় ফিট থাকেন। তবে অনেক হাঁটাহাঁটি করতে পছন্দ করেন ববি। এক জায়গায় বেশিক্ষণ বসে থাকতে পারেন না বলেও জানান তিনি।

ববির হাতে বর্তমানে একাধিক ছবির কাজ রয়েছে। এর মধ্যে ‘নোলক’ ও ‘বেপরোয়া’ অন্যতম। ‘নোলক’-এ তিনি অভিনয় করছেন সুপারস্টার শাকিব খানের সঙ্গে। এই ছবির পুরো শুটিং হয়েছে ভারতের রামোজি ফিল্ম সিটিতে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog