1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

সার্বিকভাবে নির্বাচন সুষ্ঠু হচ্ছে : রিটার্নিং কর্মকর্তা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৮৭ বার

দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সার্বিকভাবে নির্বাচন সুষ্ঠু হচ্ছে বলে মন্তব্য করেছেন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ইউনুছ আলী।

মঙ্গলবার সকাল ৮টা থেকে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৪টা পর্যন্ত।

তবে ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু অভিযোগ করেছেন, ভোট শুরুর আগে অনেক কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে দেয়া হয়নি। এ ছাড়া ভোট শুরুর পর ২৫-৩০টি কেন্দ্র থেকে তার পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

এসব অভিযোগের বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ইউনুছ আলী বলেন, দু-একটি ভোটকেন্দ্রে গোলযোগের খবর পেয়েছি। তবে সার্বিকভাবে নির্বাচন সুষ্ঠু হচ্ছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. হুমায়ুন কবির বলেন, আমরা লিখিতভাবে কোনো অভিযোগ পাইনি, তবে শুনেছি। শোনার পর খোঁজ নিয়ে দেখলাম, দু-একটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। আমরা সেখানে দায়িত্বরত কর্মকর্তাকে জানিয়েছি এবং ব্যবস্থা নিতে বলেছি।

উল্লেখ্য, খুলনা সিটি নির্বাচনে মেয়র পদে যে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করছেন, তারা হলেন- আওয়ামী লীগের তালুকদার আবদুল খালেক (নৌকা), বিএনপির নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ), জাতীয় পার্টির এসএম শফিকুর রহমান (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশের অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক (হাতপাখা) এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবির মিজানুর রহমান বাবু (কাস্তে)।

৪৬ বর্গকিলোমিটার আয়তনের এ নগরীতে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ২৮৯টি ও ভোটকক্ষ এক হাজার ৫৬১ জন। নির্বাচনে ভোটার সংখ্যা ৪ লাখ ৯৩ হাজার ৯৩ জন, যার মধ্যে পুরুষ ২ লাখ ৪৮ হাজার ৯৮৬ জন ও নারী ভোটার ২ লাখ ৪৪ হাজার ১০৭ জন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog