1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

উন্নত চিকিৎসার জন্য স্পেনে সালাহ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ১৯০ বার

বিশ্ব ফুটবলে নতুন একটি তারকার নাম মিসরের সালাহ। বর্তমান বিশ্ব ফুটবলের উজ্জ্বল নক্ষত্র মোহাম্মদ সালাহ। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে সার্জিও রামোসের বাজে ট্যাকলে আঘাত পেয়ে এখন তার বিশ্বকাপ খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। মূলত তাই এখন ফুটবলে টক অব দ্য টপিক। উন্নত চিকিৎসার জন্য স্পেন যাচ্ছেন এই তারকা ফরোয়ার্ড।

গত শনিবার দিবাগত রাতে লিভারপুলের হয়ে ইউরোপসেরার ফাইনাল ম্যাচে খেলতে নেমেছিলেন মিসরের তারকা মোহামেদ সালাহ। রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার ৩১ মিনিটের মাথায় সার্জিও রামোস বিতর্কিত এক ট্যাকল করে বসেন লিভারপুল ফরোয়ার্ডকে। সেই আঘাতটা সামলে ফিরেছিলেন মাঠে, অবশ্য থাকতে পারেননি খেলায়। খানিক বাদেই কাঁদতে কাঁদতে মাঠ থেকে বিদায় নিতে হয় আফ্রিকান নির্ভরশীল এই তারকাকে। বিশ্বকাপের মঞ্চে নিজেকে প্রস্তুত রাখতে এবার উন্নত চিকিৎসার জন্য স্পেনে উড়াল দিয়েছেন মিসরের এই ফরোয়ার্ড।

কিয়েভের ফাইনালে রিয়াল ডিফেন্ডার সার্জিও রামোসের সঙ্গে ধাক্কা লেগে কাঁধে ব্যথা পান সালাহ। প্রথমে বিশ্বকাপ খেলার ব্যাপারে শঙ্কা দেখা দিলেও দেশটির ক্রীড়ামন্ত্রীর আশ্বাসে স্বস্তি মেলে। তিনি জানান, সেরে উঠতে দেশটির সেরা তারকার দুই সপ্তাহের বেশি সময় লাগবে না। তেমনটা হলে সালাহ সুস্থ হয়ে যাবেন ১২ জুনের মধ্যেই। ১৬ জুন শুরু হতে যাওয়া ফুটবলের সেরা আসরে অংশ নিতে দেশের হয়ে রাশিয়া বিশ্বকাপের বিমানও ধরতে পারবেন।

ইনজুরিতে পড়লেও মাঠে ফেরার ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী সালাহ। তবে তার সুস্থতার ব্যাপারে আপসহীন কর্তৃপক্ষ। উন্নত চিকিৎসার জন্য স্পেনের পথে পাড়ি দিয়েছেন এই ২৫ বছর বয়সী তারকা। এখানেই তার চিকিৎসার যাবতীয় ব্যাপার দেখভাল করা হবে বলে জানিয়েছে মিসরের ফুটবল ফেডারেশন।

গত রবিবার থেকে সালাহর সুস্থ হওয়ার জন্য পুনর্বাসন শুরু হয়েছে বলে জানিয়েছে ইএফএ। সালাহও মাঠে ফিরতে আত্মপ্রত্যয়ী। এই তারকা এক টুইট বার্তায় লিখেছেন,‘এটা আমার জন্য অনেক কঠিন রাত ছিল। কিন্তু আমি একজন যোদ্ধা। সবকিছুর পরও আমি রাশিয়া বিশ্বকাপে যেতে আত্মবিশ্বাসী। যেখানে গিয়ে আমি সবাইকে গর্বিত করতে পারব। সবার ভালোবাসা এবং সমর্থনই আমাকে শক্তি জোগাবে।’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog