1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন

প্রথম দিনেই ‘সঞ্জু’র রেকর্ড!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুন, ২০১৮
  • ১২০ বার

সাম্প্রতিক সময়ে বলিউডের আর কোনো সিনেমা মুক্তির আগে এতো বেশি ইতিবাচক সাড়া ফেলেনি, যেটা হয়েছে ‘সঞ্জু’র ক্ষেত্রে। দীর্ঘ দিন ধরে এই এই সিনেমার জন্য দর্শকমনে ব্যাপক আগ্রহ কাজ করছিলো। অবশেষে মুক্তি পেলো ‘সঞ্জু’। শুক্রবার (২৯ জুন) ভারত ও বিশ্বব্যাপী মুক্তি পায় সিনেমাটি। আর প্রথম দিনেই রেকর্ড গড়েছে ‘সঞ্জু’।

প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলেছে ‘সঞ্জু’। ৩৪.৭৫ কোটি রুপি আয় করে নিয়েছে এক দিনে। যা কিনা এ বছরের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশন।

বলিউড তারকা সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে নির্মিত ‘সঞ্জু’ দেখে ভারতীয়সহ বিভিন্ন দেশের গণমাধ্যম ও চলচ্চিত্র সমালোচকরা সিনেমাটির ভূয়সী প্রশংসা করছেন। বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ বলেন, এক কথায় ‘সঞ্জু’ মাস্টারপিস! প্রথম দিনেই চলতি বছরের সর্বোচ্চ ওপেনিং। আশা করছি ৩ দিনেই সিনেমাটি ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে।

শুধু তাই নয়, মুক্তির আগের অগ্রিম আয়েও ‘সঞ্জু’ পেছনে ফেলে দিয়েছে সুপারস্টার সালমান খানের ‘রেস থ্রি’কে। ‘রেস থ্রি’ মুক্তির আগে ১৯ কোটি ১৬ লাখ রুপি আয় করেছিলো। আর ‘সঞ্জু’ আয় করেছে ২০ কোটি ৫০ লাখ রুপি।

‘সঞ্জু’ পরিচালনা করেছেন খ্যাতিমান নির্মাতা রাজকুমার হিরানী। এতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের রাইজিং সুপারস্টার রণবীর কাপুর। বলা হচ্ছে, এই সিনেমার মাধ্যমে রণবীর এক অনন্য উচ্চতায় পৌঁছে যাবেন। সিনেমায় সঞ্জয় দত্তের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog