1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

নিষিদ্ধ হচ্ছেন রোনালদো!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ১২৩ বার

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিক করে একক যোগ্যতায় জুভেন্তাসকে কোয়ার্টার ফাইনালে উঠিয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু ম্যাচটিতে নিজের তৃতীয় গোল উদযাপন করার সময় বাজে অঙ্গভঙ্গি করেন পতুর্গিজ তারকা। বিপত্তি ঘটে তখনই! উয়েফার নীতি ও শৃঙ্খলা নিয়ন্ত্রক কমিটি ব্যাপারটিকে ভালোভাবে নেয়নি। তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে, অশ্লীল অঙ্গভঙ্গি করার কারণে রোনালদোকে অর্থ জরিমানা করার পাশাপাশি আয়াক্স আমস্টারডামের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের দুই লেগেও নিষিদ্ধ করা হতে পারে!

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের প্রতিপক্ষ নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স। এই দলটিই আবার বিদায় করে দিয়েছে গত তিন মৌসুমে টানা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে। উয়েফা জুভেন্টাস-আয়াক্স ম্যাচে নিষিদ্ধ করতে পারে রোনালদোকে। ওদিকে, অ্যাতলেতিকোর কোচ সিমিওনকে গুণতে হয়েছে ১৭ হাজার পাউন্ড।

ইতালির শীর্ষস্থানীয় গণমাধ্যম গাজেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে রোনালদোর উদযাপন নিয়ে আরও তদন্ত করবে উয়েফা কর্তৃপক্ষ। যদি অ্যাতলেতিকো মাদ্রিদের সমর্থক কিংবা কোচকে উদ্দেশ্য করে এমনটা করে থাকেন তাহলে নিষেধাজ্ঞায় পড়তে পারেন রোনালদো। আর প্রতিশোধমূলক আচরণ প্রমাণ হলে নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও গুণতে হতে পারে রোনালদোকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog