1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:১১ অপরাহ্ন

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৪০ বার

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অনেকদিন ধরেই সিনেমা থেকে দূরে আছেন তিনি। মাঝে শারীরিক ফিটনেসে (ব্যায়াম) কেটেছে তার বহু সময়। ২০০৮ সালে ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাম খান জয়। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার পর শাকিব-অপুর সংসার বেশিদিন টেকেনি। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের একবছরের মাথায় আবার তার বিয়ে নিয়ে নানা কথা উঠছে।

অপু ভক্তদের জানার আগ্রহ কবে বিয়ে করছেন তাদের প্রিয় নায়িকা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অপু বিয়ের বিষয়ে বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়েও আমার পরিকল্পনা আছে। তবে সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়। তবে আমি এখনো মানসিকভাবে প্রস্তুত নই। বিয়ে নিয়ে আমার পরিবার ভাবছেন। কারো বেবি আছে, কারো পরিবার আছে এটা আমার পছন্দ নয়। মোট কথা হলো—বিবাহিত মানুষ বিয়ে তো দূরে থাক পছন্দের কাতারেও থাকবে না। এটা আমার ব্যক্তিগত চয়েজ। আমার পরিবারকে এমনটাই বলে দিয়েছি।’

সামনে অপু বিশ্বাসের ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পাবে। এখানে বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে আরেকটি সিনেমায় অভিনয় করেছেন অপু। এ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog