1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধি দল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ১৩২ বার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে খেলাধুলায় নানান আয়োজন করা হবে। আগামী বছর ১৭ই মার্চ থেকে পরের বছর ১৭ই মার্চ পর্যন্ত ‘মুজিববর্ষ’ পালিত হবে। ‘মুজিববর্ষে’ প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসতে পারে ইংলিশ প্রিমিয়ার লীগের জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

এজন্য আজ ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের ৪ প্রতিনিধি বিশিষ্ট একটি দল এসেছে। এই দলে রয়েছেন-ফুটবল পরিচালক অ্যালান জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান, দুই কর্মকর্তা ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে পরের বছরের ১৭ মার্চ পর্যন্ত দেশে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। তারই অংশ হিসেবে প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসবে ম্যানচেস্টার ইউনাইটেড।

এর আগে এ বিষয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি গণমাধ্যমকে বলেছিলেন, ‘দু-একদিনের মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের একটি প্রতিনিধি দল ঢাকা আসবে বলে আমাকে জানানো হয়েছে বাফুফে থেকে।’

ইংল্যান্ডের জনপ্রিয় এই ক্লাবটি বাংলাদেশে আসলে জাতীয় ফুটবল দলের সঙ্গে তাদের প্রীতি ম্যাচ আয়োজন করার আভাসও দিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এসব বিষয়েই আজ চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে বলে জানা গেছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog