1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৫০ অপরাহ্ন

যা-ই কিছু করি না কেন, সবকিছু গোপন থাকবে: তাহসান

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৬ বার

সঙ্গীতশিল্পী পরিচয়ের বাইরেও তাহসান একজন অভিনেতা। গানের পাশাপাশি বিভিন্ন নাটকে অভিনয় করেও পেয়েছেন আলাদা জনপ্রিয়তা। দীর্ঘ ক্যারিয়ারের জীবনে অভিনয় করেছেন চলচ্চিত্রেও। ‘যদি একদিন’ ছবিতে ওপার বাংলার নায়িকা শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করে পেয়েছেন প্রশংসাও।

গান কিংবা অভিনয় জীবনে সাফল্য পেলেও তার সংসার জীবনে মেলতে পারেননি সুখের ডানা। শোবিজে সফল তারকা দম্পতি হিসেবে তাহসান-মিথিলাকে অনেকে আইডল মানলেও সেই সম্পর্কে চলে আসে বিচ্ছেদের সুর। আলাদা হয়ে যান এই দুই তারকা।

দীর্ঘ ১৮ বছরের ক্যারিয়ারে সৃজনশীল কাজ ও ব্যক্তিগত জীবন তারুণ্য থেকে সমবয়সি মানুষের কাছে তাহসান পরিণত হয়েছেন ‘আইকনিক ব্যক্তিত্ব’ হিসেবে। যার কৃতিত্ব তিনি দর্শককে দিতে চান।

নিজের ক্যারিয়ারের কথা জানিয়ে তাহসান বলেন, ১৮ বছর পার হয়ে গেল। এ লম্বা সময়ে আমি দেখেছি আমার প্রতি মানুষের ভালোবাসা; যা দিনের পর দিন শুধুই বেড়েছে! তারা শুধু ছবি তুলেই আমাকে ভুলে যায়নি। ১৫ বছর আগের গান এখনো যখন আমি গাই, তখন দেখি রাস্তাঘাট ব্লক হয়ে যায়। যখন কাজের স্বীকৃতিস্বরূপ কিছু পাই, তখন মনে হয় এটার প্রাপ্য আমার ওইসব ভক্ত। সবসময় বলি, ভক্তদের কারণে আমি বাংলাদেশে ‘ওয়ান অব দ্য লাকিয়েস্ট’ সেলিব্রিটি। তাদের কারণে আজকের তাহসান আমি। নতুন বছরে নিজের পরিকল্পনা জানিয়ে তাহসান বলেন, আমি প্রতি বছরের শুরুতেই ঠিক করি এ বছর কী করব। ঠিক তেমনি আসছে নতুন বছর নিজের ‘তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড’কে সময় দেব। ২০২০ সালে ১২টি গান করব। যার লেখা এবং সুর সব আমারই থাকবে। প্রতি মাসে একটা করে গান রিলিজ হবে। এখন পর্যন্ত এ পরিকল্পনা নিয়েই এগোচ্ছি। এ ছাড়া জানুয়ারিতে নতুন একটি সিনেমার কাজ শুরু করব। ছবিটি নিয়ে এখনি কিছু বলতে চাই না। শুরু হলে জানাব সব।

নতুন করে সংসার সাজানোর পরিকল্পনা প্রসঙ্গে এ সংগীতশিল্পী বলেন, অবশ্যই জীবন সাজানোর পরিকল্পনা আছে। তবে এটা সৃষ্টিকর্তাই ঠিক করবেন। আর পরিবারের চাপ আছে। বাবা-মা অনেক দিন ধরেই বিয়ের জন্য প্রেসার দিচ্ছেন। আমি বলেছি, তোমাদের দেখার কাজ, তোমরা পাত্রী দেখো। পরেরটা পরে দেখা যাবে। আর যদি বিয়ে হয়ও আমার ব্যক্তিগত জীবন আর কখনো প্রকাশ করব না। যে নতুন করে আমার জীবনে আসবে, তার প্রাইভেসিটাও গুরুত্বপূর্ণ। পাবলিক জানলেই আমার নতুন বউ নিয়ে আবার ফেসবুক-ইউটিউবে নতুন নতুন গসিপ শুরু করবে। তাই যা কিছু করি না কেন, সবকিছুই গোপন থাকবে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog