1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

মোজাফফর স্পিনিং মিলসের লভ্যাংশ অনুমোদন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ২০৭ বার

পুঁজিবাজারে তালিকাভুক্ত মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড ২০১৮-১৯ অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছিল।

মঙ্গলবার রাজধানীর বারিধারা ডিওএইচএস কনভেনশন সেন্টারে কোম্পানির ১৪ তম বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডাররা এ ২ শতাংশ লভ্যাংশ অনুমোদন দেয়।

সমাপ্ত অর্থবছরে মোজাফফর হোসাইন স্পিনিং মিলস লিমিটেডের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৪৯ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৬১ পয়সা। তবে এক বছর আগেকার প্রতিটি শেয়ারের মূল্য ছিল ১৬ টাকা ৫৫ পয়সা।

সভাপতির বক্তব্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোজাফফর হোসেন বলেন, ২০১৮-১৯ অর্থবছরে আমাদের উৎপাদন এবং বেচাকেনা কম হয়েছে। গতবছর যেখানে আমাদের ৬৭ কোটি ৪৫ লাখ বার্ষিক টার্নওভার হয়েছিল। এ বছর সেখানে হয়েছে মাত্র ৩৫ কোটি ২২ লাখ টাকা। আমাদের অনেকগুলো মেশিন রেডি হলেও আমরা চালু না করতে পারায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। আগামীতে কোম্পানি ভাল অবস্থানে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বার্ষিক সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক রাইসুল হাসান, এস এম রাকিবুল হাসান, নমিনি পরিচালক সানোয়ার হোসেন, স্বতন্ত্র পরিচালক কামরুল হসাইন ও আলমগীর আকন্দ মিন্টু। বার্ষিক সাধারণ সভা সঞ্চালনা করেন কোম্পানি সেক্রেটারি হারিস আলম

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog