1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:০৪ অপরাহ্ন

এশিয়া একাদশ নিয়ে ভারত-পাকিস্তানের বাকযুদ্ধ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ১১৮ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আগামী বছরের মার্চে দুটি টিটোয়েন্টি ম্যাচ আয়োজন করবে বিসিবি। যাতে এশিয়া একাদশের মুখোমুখি হবে বিশ্ব একাদশ। প্রথমে শোনা গিয়েছিল এই ম্যাচ দুটিতে ভারত এবং পাকিস্তানের ক্রিকেটাররা একসাথে খেলবে। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়, এই ম্যাচ গুলিতে ভারত এবং পাকিস্থানের ক্রিকেটাররা একসাথে খেলবে না। কারণ পাকিস্তানের কোনো ক্রিকেটার কে এই ম্যাচ খেলার জন্য আমন্ত্রণ জানানো হয় নি।

তারপর থেকে দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে বাকযুদ্ধ চলছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের এমন দাবী করার পর এবার বিসিসিআই কে খোঁচা দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে দাবি করা হল তথ্য বিকৃতি করেছে বিসিসিআই।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের মুখপাত্র জানিয়েছেন বাংলাদেশে এই দুটি ম্যাচ আয়োজিত হতে চলেছে ২০২০ সালের মার্চ মাসের 16 থেকে 20 তারিখের মধ্যে। সেই সময় পাকিস্তান প্রিমিয়ার লিগ চলবে আর সেই কারণেই বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের মধ্যে সেই ম্যাচে অংশগ্রহণ করতে পারবে না পাকিস্তানী ক্রিকেটাররা। সেই জন্য ইতোমধ্যেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কে জানিয়ে দেওয়া হয়েছে। কিন্তু পিসিবি দাবি করছে এই ব্যাপারে বিসিসিআই ভুল বোঝাচ্ছে পাকিস্তানি ক্রিকেট ভক্তদের।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog