1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

বছরের আলোচিত সব বিয়ে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৩০৪ বার

শোবিজ অঙ্গণের মানুষদের নিয়ে সাধারণের আগ্রহ বেশি। তাই তাদের জীবনের বিভিন্ন বিষয়ে নানান মহলে চলে আলোচনা-সমালোচনা। তারকাদের ব্যক্তিগত জীবনের পাশাপাশি তাদের ক্যারিয়ার, কাজকর্ম নিয়েও আগ্রহ থাকে ভক্তদের।

সাধারণের আগ্রহের কারণে তারকারাও আলোচনায় থাকেন দীর্ঘদিন। এ বছর বিয়ে করে সবচেয়ে বেশি আলোচনা তৈরি করেছেন কলকাতার নির্মাতা সৃজিত ও বাংলাদেশের মিথিলা। সম্প্রতি বিয়ে করেছেন তারা। এখনো সেই বিয়ে নানা আলোচনা চলছে।

এমতাবস্থায় চলুন দেখে নেয়া যাক এই বছরে কোন তারকারা বিবাহিত জীবনে পা রেখেছেন-

সালমা-সানাউল্লাহ

২০১৯ সালের শুরুতেই বিয়ের খবর দিয়েছিলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা। ১৭ জানুয়ারি নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদকর্মীদের ডেকে সালমা দ্বিতীয় বিয়ের খবর জানান। বিয়ের খবরটা সেদিন জানালেও তার বিয়ে হয়েছিলো ২০১৮ সালের ৩১ ডিসেম্বর। তার স্বামীর নাম সানাউল্লাহ নূরে সাগর। গত ১ সেপ্টেম্বর রাজধানীর একটি হাসপাতালে দ্বিতীয় কন্যার জন্ম দেন সালমা। মেয়ের নাম রাখা হয়েছে সাফিয়া নূর।

সালমা এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিককে বিয়ে করেন। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ২০১৬ সালে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামে এক কন্যা রয়েছে।

শবনম ফারিয়া-অপু

অভিনেত্রী শবনম ফারিয়া বিয়ে করেছেন চলতি বছরের ১ ফেব্রুয়ারি। গত বছরের মাঝামাঝিতে জানা যায় হারুনুর রশীদ অপু নামে একজনকে বিয়ে করেছেন শবনম ফারিয়া। তবে তখন সেটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন তিনি। কিন্তু বছর শেষ হওয়ার মুহূর্তে নিজেই জানান সেই অপুকেই বিয়ে করছেন। অবশেষ এই বছর বিয়ের আনুষ্ঠানিকা সম্পন্ন হয় তাদের।

পুতুল-নূরুল ইসলাম

ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সাজিয়া ইসলাম পুতুল বিয়ে করেছেন মার্চ মাসে। ১৫ মার্চ কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে তার বাগদান সম্পন্ন হয়। এরপর ২০ মার্চ নগরীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কনা-গহীন

এপ্রিল মাসে বিয়ে করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। দীর্ঘ সাত বছর প্রেম করে গত ২১ এপ্রিল বিয়ে করেন তিনি। তার স্বামীর নাম গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি ‘গহীন’ নামে অধিক পরিচিত।

জানা যায় সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছিলেন কনা। এরপর পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। দুই পরিবারের চাওয়াতে কাবিন হয়ে গেলেও বিয়ের আনুষ্ঠানিকতা হয় দেরিতে।

‘রেশমি চুড়ি’, ‘ধিমতানা’সহ অসংখ্য মিষ্টি গান দিয়ে শ্রোতাদের হৃদয় জয় করে নিয়েছেন কনা। তার গাওয়া ‘দিল দিল দিল’, ‘ও ডিজে’ গানগুলো এখনও শ্রোতাদের ঠোটে লেগে আছে।

তমা মির্জা-হিশাম চিশতি

চলতি বছর ৯ মার্চ বিয়ে করেন তমা মির্জা। বর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতি। পারিবারিক আয়োজনে আংটি বদলের কথা জানাজানি হলেও পরে জানা যায় তাদের আকদ হয়ে গেছে। তবে আনুষ্ঠানিকভাবে ৬ মে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

মেহরাব-রুশী

গত ৮ জুলাই পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাব। মেহরাবের স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী। রুশী ও মেহরাব সম্পর্কে আত্মীয়। মেহরাবের বকশিবাজারের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। রুশী চৌধুরী কেন্দ্রীয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পাঠাগার উপ-সম্পাদক ছিলেন।

ঈশানা খান-সারিফ চৌধুরী

১১ জুলাই বিয়ে করেন লাক্স তারকা ঈশানা খান। তার বর অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরী। দুই বছর ধরে সারিফ চৌধুরীর সঙ্গে প্রেম করছিলেন তিনি। বিয়ের দু’দিন পরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়া পাড়ি জমান ঈশানা।

শান-স্নিগ্ধা

৯ অক্টোবর বিয়ে করেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শান। তার স্ত্রী নুসরাত জামান স্নিগ্ধা কণ্ঠশিল্পী সাব্বির জামানের বোন। তিনি নিজেও চট্টগ্রাম বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত কণ্ঠশিল্পী। সাব্বির জামানের মগবাজারের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আইরিন তানি- সাইফুল

ছোট ও বড়পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী আইরিন তানি। ৩ অক্টোবর পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার বর সাইফুল হক চৌধুরী চট্টগ্রামের ছেলে। ঢাকায় একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত তিনি। তাদের বিয়ে হয়েছে পারিবারিকভাবে।

বিয়ের পর আইরিন তানি বলেন, অনেকটা হঠাৎ করেই বিয়ে করে ফেললাম। সাইফুল খুব ভালো মনের একজন মানুষ। একজন ভালো মনের মানুষকেই সঙ্গী হিসেবে চেয়েছিলাম। আল্লাহ আমার মনের আশা পূরণ করেছেন। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের সুখী করেন।

সাবিলা নূর-নেহাল সুনন্দ

 

অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে তিন বছর আগে নেহালের সঙ্গে পরিচয় হয় মডেল-অভিনেত্রী সাবিলা নূরের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে দু’জনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে বিয়ের প্রস্তাব দেন নেহাল। কিন্তু জীবনের এত বড় একটি সিদ্ধান্ত দ্রুত নেয়া ঠিক হবে না জানিয়ে নেহালকে আরো সময় নেয়ার কথা বলেন সাবিলার মা। কিন্তু দু’জনের প্রেম তখন তুঙ্গে। ফলে প্রেম রূপ নেয় পরিণয়ে। সর্বশেষ ২৫ অক্টোবর জমকালো আয়োজনের মধ্যে দিয়ে তাদের বিয়ে সম্পন্ন হয়।

শিহাব শাহীন-মম

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন ছিলো লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের বিয়ের খবর। কিন্তু তারা এ বিষয়ে কোন কথাই বলেননি। বারবার নিজেদের ভালো বন্ধু বলে দাবি করেছেন তারা। কিন্তু অবশেষে চার বছর পর বিয়ের বিষয়টি খোদ নিজেরভই প্রকাশ করেছেন শিহাব শাহীন ও মম। বিবাহবার্ষিকীর কেক কাটার একটি ছবিসহ ফেসবুকে নিজেরাই জানালেন বিয়ের খবর। গত ২০ নভেম্বর তারা প্রকাশ করেন বিয়ের খবরটি।

কিশোর- স্নিগ্ধা

চলতি বছরের ১৪ নভেম্বর বিয়ে করেছেন গায়ক কিশোর দাশ। কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশকে বিয়ে করেছেন তিনি।

বিয়ের পরের অনুভূতি জানাতে গিয়ে কিশোর বলেন, ‘বউয়ের মুখ এখনো ভালো করে দেখতে পারিনি। সারা রাত ছিলাম ইস্কাটন লেডিজ ক্লাবে। সেখানে বিয়ের নানা আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আজ ভোরে সীতাকুণ্ডের উদ্দেশে রওনা দিই। গাড়িতে ঘুমিয়েছি।’

সৃজিত-মিথিলা

বছরের শেষ ভাগে এসে, নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। ৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিতের বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা ও ভাইবোন। আরো উপস্থিত ছিলেন সৃজিতের বন্ধু রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাতসহ কয়েকজন।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog