1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:০২ অপরাহ্ন

মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চান হেলেনা জাহাঙ্গীর

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৪২ বার

আসন্ন সিটি নির্বাচনে মেয়র পদে দলীয় ফরম সংগ্রহের দুইদিন পর তা জমা দিয়েছেন এফবিসিসিআই পরিচালক ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর। শুক্রবার সকালে বিপুল সংখ্যক সমর্থক নিয়ে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে মনোননয়পত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে হেলেনা জাহাঙ্গীর বলেন, শহরের অনেকেই আমাকে মেয়র হিসাবে চাচ্ছেন। আমাদের দেশের প্রধানমন্ত্রী নারী, স্পীকার নারী। তাদের দৃষ্টান্ত অনুসরণ করেই আমি ঢাকার মেয়র পদে মনোনয়ন চাইছি।

হেলেনা জাহাঙ্গীর বলেন, নারী হিসাবে সমাজের প্রতিকূল পরিবেশকে ডিঙিয়ে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করে সফল হয়েছি। মেয়র নির্বাচন করাটা এক রকমের চ্যালেঞ্জ, আমি নিতে রাজী কিন্তু তা নির্ভর করবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। সব কিছু দলীয় সিদ্ধান্তের উপর নির্ভর করছে। নেত্রী যদি আমাকে মনোনীত করেন তাহলে ঢাকাকে একটি আধুনিক নগরে রূপান্তরিত করবো এবং প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog