1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন

কিশোরকে হাত-পা বেঁধে পেটানো সেই মাতব্বর কারাগারে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১১৮ বার

কুমিল্লার মুরাদনগরে মায়ের সামনে ছেলেকে হাত-পা বেঁধে নির্যাতনকারী গ্রেপ্তার সেই গ্রাম্য মাতব্বর আবু তাহেরকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

নির্যাতনের শিকার কিশোরের বড় ভাই সজল চন্দ্র বিশ্বাস বৃহস্পতিবার বিকালে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে ওইদিন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নির্যাতনের শিকার কিশোর উপজেলার কাজিয়াতল গ্রামের রাখাল চন্দ্রের ছেলে। আর অভিযুক্ত আবু তাহের কন্টাক্টর উপজেলার দারোরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

এর আগে মায়ের সামনে রাজু চন্দ্র নামক ওই কিশোরকে হাত-পা বেঁধে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

রাজু চন্দ্রের বাবা রাখাল চন্দ্র জানান, রাজু ঢাকার তাঁতিবাজার এলাকায় একটি স্বর্ণের দোকানে কাজ করতো। মানসিক সমস্যার কারণে ওই দোকান থেকে তাকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। সে মানুষকে গালমন্দ ও ভাঙচুর করে। সেই কারণে তার হাত-পা বেঁধে রাখা হয়।

বুধবার বিকালে গ্রামের মাতব্বর আবু তাহের তাদের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় মাতব্বরকে গালমন্দ করে রাজু। তখন মাতব্বর রাজুকে লাথি মারে।

ভাই সজল চন্দ্র বিশ্বাস জানান, এমন অমানবিক আচরণের বিচার চেয়ে আমরা এলাকার অন্যান্য সর্দার ও মাতব্বরদের কাছে গিয়েছি। তারা বিচার করেননি। পরে আবু তাহেরের বিচার চেয়ে মুরাদনগর থানায় মামলা করেছি।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে কোনো কারণ ছাড়াই হাত-পা বেঁধে রাজু চন্দ্রকে মারধর করেন মাতব্বর আবু তাহের। বাধা দিয়ে রুখতে না পেরে সেই নির্যাতনের দৃশ্য দাঁড়িয়ে দেখেছেন রাজুর মা। ঘটনাটি উপস্থিত কেউ মোবাইলে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। একদিনের মধ্যে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম জানান, বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ থেকে আবু তাহেরকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে তাকে কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog