1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

নতুন বই নিয়ে আসছেন মডেল রাবা খান!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ২৩০ বার

চলতি বছরের ফেব্রুয়ারিতে অমর একুশে বইমেলায় ‘বান্ধবী’ নামে একটি বই লিখে তুমুল আলোচিত হয়েছিলেন উঠতি ইউটিউবার ও উপস্থাপক রাবা খান। বাংলা-ইংরেজি মিশিয়ে বইটি লেখায় তাকে ঘিরে সমালোচনাও শুরু হয়েছিলো চারদিকে।

গত বইমেলায় লেখক হিসেবে আত্মপ্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে রাবা খান হয়ে উঠেছিলেন সবচেয়ে আলোচিত এক নাম।

৯টি গল্প দিয়ে সাজানো হয়েছিলো রাবা খানের প্রথম বই ‘বান্ধবী’। সামনে আসছে অমর একুশে বইমেলা ২০২০। আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই আয়োজন। প্রকাশনা জগতে শুরু হয়ে গেছে বই ছাপানোর ব্যস্ততা। এখন থেকেই অনেকেই তাদের নতুন বইয়ের প্রচ্ছদ শেয়ার করতে শুরু করেছেন।

রাবা খান এবার কি দিয়ে সাজাচ্ছেন তার নতুন বই? রাবার উত্তর, ‘এবার কোনো বই আসছে না আমার। আপাতত নতুন বই প্রকাশ করতে ইচ্ছে করছে না। তাই সামনে মেলায় আমার কোনো বই আসবে না।’

লেখিকার বাইরে একজন উপস্থাপিকা রাবা খান। উপস্থাপনার পাশাপাশি বেশ মিষ্টি করে গান গাইতেও জানেন। নিজেই দাবি করেন, নাচতেও জানেন খুব ভালো।

রাবা খান বর্তমানে ব্যস্ত রয়েছেন তার উপস্থাপনা নিয়ে। সেইসঙ্গে ইউটিউবের জন্য বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও তৈরি করে যাচ্ছেন নিয়মিতই। গত ১০ নভেম্বর তার ‘দ্য ঝাকানাকা প্রজেক্ট’ নামের ইউটিউব চ্যানেলে ‘সিঙ্গেল গার্ল থট’ নামে একটি ভিডিও প্রকাশ করেছেন। এরই মধ্যে ৯২ হাজারেরও বেশি দেখা হয়েছে ভিডিওটি।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog