1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

প্রথম গান নিয়ে হাজির হাসান মুন, সঙ্গে টয়া

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১২৮ বার

সেনাবাহিনীতে কর্মরত হয়েও নিজের ভেতরে লালন করা গানকে ভালোবেসে গিয়েছেন সবসময়। নতুন বছরকে সামনে রেখে লন্ডন প্রবাসী সংগীতশিল্পী হাসান মুন প্রকাশ করেছেন তার প্রথম গান ‘হারিয়ে যেওনা তুমি’।

গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন মৌসুম আহমেদ, সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান’সহ আশেপাশের মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্যায়ণ করা হয়। গান ভিডিওতে হাসানের সঙ্গে মডেল হয়েছেন ‘লোকাল বাস’ খ্যাত মডেল ও অভিনেত্রী মুমতাহিনা টয়া। গান ভিডিওটি পরিচালনা করেছেন সাইফুল ইসলাম রোমান।

গতকাল সন্ধ্যায় রাজধানী উত্তরার একটি রেস্তোরাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রকাশ হলো গান ভিডিওটি। গান ভিডিওটি প্রকাশ করা হয় এন্টারটেইনমেন্ট ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে।

প্রথম গান নিয়ে উচ্ছ্বসিত হাসান মুন বলেন, ‘ শত ব্যস্ততার মধ্যেও গানটাকে নিজের ভেতর লালন করি। এটা শুধু আমার প্রথম গান নয়, আমার স্বপ্নের একটা প্রজেক্ট। গানের সঙ্গে মিল রেখে একটি সুন্দর গল্পে এর ভিডিওটি নির্মিত হয়েছে। নির্মাতা বেশ গুছিয়ে চমৎকার এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

মুমতাহিনা টয়া বলেন, ‘গানটি আমার ভীষণ ভালো লেগেছে। মিউজিক ভিডিওটির গল্পটাও আমার কাছে একটু আলাদা মনে হয়েছে। আমি এই গানটির ব্যাপারে খুবই আশাবাদী। আশা করছি বছরের শেষ প্রান্তে আমার মিউজিক ভিডিওটি সবার মন কাড়বে।’

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog