1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:০২ অপরাহ্ন

গম্ভীরই হচ্ছেন দিল্লী ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১০৮ বার

এই মুহূর্তে দিল্লির ক্রিকেট সংস্থার পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। দিল্লী ক্রিকেট সংস্থার অবস্থাও ভালো না। কিছুদিন আগেই বার্ষিক সাধারণ সভায় দিল্লির ক্রিকেট সংস্থার কর্মকর্তাদের হাতাহাতির ভিডিও প্রকাশ্যে আসার পরে চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে ভারতীয় ক্রিকেটে। তাই দিল্লি ক্রিকেটের হারিয়ে যাওয়া গৌরব ফিরে পেতে এবার দিল্লির ক্রিকেট সংস্থার বেশ কয়েকজন কর্মকর্তা চাইছেন দিল্লী ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট পদে বসুক সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর।

ডিডিসিও এর তরফ থেকে জানানো হয়েছে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৩ই জানুয়ারি দিল্লির ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে বসতে পারেন সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। দিল্লী ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর ভাগ্য বদলানোর পেছনে বড় ভূমিকা পালন করেছিলেন গৌতম গম্ভীর।

কলকাতা নাইট রাইডার্সকে আইপিএল চ্যাম্পিয়ন করার পিছনে সবচেয়ে বেশি অবদান রয়েছে গৌতম গম্ভীরের। তাদের মতে এই মুহূর্তে বিসিসিআই প্রেসিডেন্ট পদে রয়েছেন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর। তাই এটাই সঠিক সময় দিল্লী ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে গৌতম গম্ভীরকে বসানো।

আইপিএলে অধিনায়কত্ব করে দুবার আইপিএল চ্যাম্পিয়ন ট্রফি হাতে তুলে নিয়েছেন গৌতম গম্ভীর। এছাড়াও দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটে দাপিয়ে বেড়িয়েছেন তিনি। এছাড়া ঘরোয়া ক্রিকেটের সাথেও গৌতম গম্ভীর এর যথেষ্ট পরিচয় রয়েছে। আর এই সকল কথা মাথায় রেখেই এই মুহূর্তে দিল্লী ক্রিকেট বোর্ডের অচলাবস্থা দূর করার জন্য বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকেই প্রেসিডেন্ট পদে চাইছেন দিল্লী ক্রিকেট বোর্ড।

ইতিমধ্যে প্রেসিডেন্ট হওয়ার জন্য গৌতম গম্ভীর এর সাথে অল্পবিস্তর আলোচনা হয়েছে দিল্লী ক্রিকেট কর্তাদের। নতুন বছরে এই নিয়ে পুনরায় আলোচনা হবে বলে জানা গিয়েছে, তখনই গৌতম গম্ভীর জানাবেন তার চূড়ান্ত সিদ্ধান্ত। উল্লেখ্য, ২০০৭ এবং ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয়ের পেছনে বড় ভূমিকা পালন করেছিলেন এই সাবেক ভারতীয় ওপেনার। দুটি বিশ্বকাপের ফাইনালে তিনি করেছিলেন সর্বোচ্চ রান।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog