1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা সাব-রেজিস্ট্রার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১২৭ বার

ঘুষের এক লাখ টাকাসহ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সাব-রেরজিস্ট্রার পার্থপ্রতীম মুখার্জীকে (৩২) গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার দিবাগত রাত ৯টার দিকে সাতক্ষীরা শহরের রাজারবাগানের একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার কালিকাপুর গ্রামের বিকাশ মুখার্জীর ছেলে।

দুর্নীতি দমন কমিশনের খুলনার সহকারি উপ-পরিচালক নীল কমল পাল জানান, পার্থপ্রতীম মুখার্জী দেবহাটার সাব-রিজিস্ট্রি অফিসের দায়িত্বে থাকলেও শ্যামনগরের অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।

সাতক্ষীরা-৪ আসনের সাবেক এমপি এএইচএম গোলাম রেজা উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিএম শফিকুল ইসলামের কাছ থেকে ১ একর ২ শতক জমি ক্রয় করেন। জমির রেজিস্ট্রি করে দেওয়ার জন্য তার ভাগ্নে ফজলুল হকের নিকট সাব-রেজিস্ট্রার এক লাখ টাকা দাবি করেন। তার দাবির প্রেক্ষিতে সোমবার সন্ধ্যায় তার ভাড়া বাসায় গিয়ে এক লাখ টাকা দেয়া হয় এবং সেখানে ভূমি রেজিস্ট্রি কমিশন বসে।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে দুদকের খুলনা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোঃ নাজমুল হাসানের নেতৃত্বে সহ-পরিচালক তরুণ কান্তি ঘোষ, উপ-সহকারী পরিচালক নীল কমল পাল, ফয়সাল কাদেরসহ দুদকের একটি টিম ওই বাড়িতে অভিযান চালায়। এসময় হাতেনাতে ঘুষের এক লাখ টাকাসহ পার্থপ্রতীম মুখার্জীকে গ্রেপ্তার করা হয়। তাকে সাতক্ষীরা সদর থানায় দেয়া হয়। এ ব্যাপারে দুদকের পক্ষ থেকে একটি মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog