1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:২৩ অপরাহ্ন

জিঙ্গেলে প্রশংসিত আনিসা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৯ বার

কলকাতার জি বাংলা চ্যানেলের রিয়েলিটি শো সারেগামাপা’ দিয়ে পরিচিত পাওয়া কণ্ঠশিল্পী আতিয়া আনিসা বেশ ব্যস্ত সময় পার করছেন। নিজের গানের পাশাপাশি কাজ করছেন চলচ্চিত্রের গানেও।

দ্বিতীয়বারের মতো একটি জিঙ্গেলে কন্ঠ দিয়েছিলেন এই তরুণ ও মেধাবী গায়িকা। ‘ছড়িয়ে দাও ভালোবাসার উষ্ণতা’ ট্যাগলাইনে প্রাণ আপের এই জিঙ্গেলটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী। এর আগে নিজের প্রথম জিঙ্গেলেও এই গুণী সংগীত পরিচালককে পেয়েছিলেন আনিসা।

পথশিশুদের নিয়ে নির্মিত এই বিজ্ঞাপনে দেখা গিয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমাকেও। সম্প্রতি বিজ্ঞাপনটি প্রকাশিত হয়েছে। প্রকাশের পর এটি দর্শকমহলে বেশ প্রশংসিত হচ্ছে।

আনিসা বলেন, ইমন ভাইয়ের সাথে এটা আমার দ্বিতীয় জিঙ্গেল। এই কাজটা নিয়ে আমি ভীষণ এক্সাইটেড ছিলাম। আমার কাছে খুবই ভালো লেগেছে। এরকম অসাধারণ একটি কাজের অংশীদার হতে পেরে আমি বেশ আনন্দিত।

তিনি আরও বলেন, আমার স্বপ্ন ছিল প্লে-ব্যাক করার, জিঙ্গেল করার। একটু একটু করে নিজের স্বপ্নটা পূরণ করতে পারছি। নিজের স্বপ্নটাকে লালন করে গানকে ভালোবেসে এগিয়ে যেতে চাই বহুদূর।

ইতিমধ্যে ইমরান মাহমুদুলের সঙ্গে দ্বৈত কন্ঠে ‘মেঘেরই খামে’ ও ‘যদি একদিন’ দুটি গানে প্রশংসিত হয়েছে আনিশা। তাহসান ও শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমার ‘চুপকথা’ গানে ইমরানের সঙ্গে প্লে-ব্যাক করেন তিনি। এছাড়াও শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমার ‘ভালোবাসার ফুল’ গানেও ইমরানের সঙ্গে কন্ঠ দিয়েছেন আনিসা।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog