1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

রামগঞ্জবাসীর প্রতি এমপি আনোয়ার খানের কৃতজ্ঞতা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৩ বার

আগামী সপ্তাহে আওয়ামী লীগের টানা তৃতীয় মেয়াদের সরকারের এক বছর পূর্ণ হচ্ছে। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে আকাশছোঁয়া জয় পেয়েছিল আওয়ামী লীগ ও মিত্ররা। এর এক সপ্তাহ পর ৭ জানুয়ারি সরকার গড়েছিল আওয়ামী লীগ।

এ নিয়ে সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড.আনোয়ার হোসেন খান। বাংলাদেশ জার্নাল পাঠকদের জনা তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

প্রিয় রামগঞ্জবাসী,

আসসালামু আলাইকুম,

আজ ৩০ শে ডিসেম্বর।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন। এই দিনে মনে পড়ে আজ থেকে ১ বছর আগে আপনারা সকলে মিলে, বিশেষ করে রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ও সকল সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং রামগঞ্জের সকল শ্রেণি পেশার মানুষ, জনসাধারণ, স্কুল শিক্ষক, সাংবাদিক এবং মা-খালা ও বোনেরা আপনারা জাতীয় সংসদ এর সদস্য হিসাবে আমাকে নির্বাচিত করেছেন।

এই জন্য মহান আল্লাহ্ এর কাছে শুকরিয়া জানাই। আমি মনে করতে চাই গণতন্ত্রের মানস কন্যা, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে যিনি আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন দিয়ে এই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাঠিয়েছেন। এই মনোনয়ন একটি গুরুত্বপূর্ণ মনোনয়ন। কারণ স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছরের ইতিহাসে, রামগঞ্জে আওয়ামী লীগ কখনও আসন পায়নি, এই আসনটি সব সময়ে বিএনপি-জামায়াত, ও জাতীয় পার্টির দখলে ছিল। গত ৩০ শে ডিসেম্বর নির্বাচনের দিন সকালের প্রথম মুহুর্তে ভোট কেন্দ্রের ভোটারের লাইনে গণজোয়ারের উপস্থিতি আমাকে নতুন প্রার্থী হিসেবে বিস্মিত করেছে। ভোটাররা সত্যিই কি আমাকে বেছে নিবে কিনা। কিন্তু দিন শেষে ভোট গণনার পর যখন জানতে পারলাম, ভোটাররা আমাকে বিশাল ব্যবধানের মাধ্যমে জয়ী করে জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন রক্ষা করে ৪৭ বছরের ইতিহাসে সৃষ্টি করেছে, সে জন্য সত্যি রামগঞ্জের ৫ লক্ষ্য জনগণের নিকট চিরঋণী হয়ে থাকলাম।

আমি সব সময় আপনাদের পরিবারের একজন হয়ে থাকলাম এবং কৃতজ্ঞ হয়ে থাকলাম।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog