1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

বিয়ের ছয় মাসের মধ্যেই সুখবর পেলেন লিটন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১১৭ বার

গ্রাম বাংলায় একটা কথা এখনো প্রচলিত, বিয়ে করলে নাকি ভাগ্য খোলে! একবিংশ শতাব্দীর এই সময়ে দাঁড়িয়ে এমন মিথ বিশ্বাস করা হয়তো আপনার আমার পক্ষে অসম্ভব, কিংবা কেউ কেউ হেসেও উড়িয়ে দেবেন। তবে কাকতালীয়ভাবে এই হিসেবটা পাক্কা মিলে গেল ক্রিকেটার লিটন দাসের সাথে।

গত বছরের ২৮ জুলাইয়ের দিকে বেশ ধুমধাম করেই বিয়ের কাজটা সেরেছেন লিটন। স্ত্রী’র নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিত। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সবমিলিয়ে ভালোই চলছে তাদের সংসারজীবন। তবে মজার ব্যাপার হলো বিয়ের ছয় মাস পার হতে না হতেই সুখবর পেলেন লিটন। আগের চেয়ে তার পারফরম্যান্সের গ্রাফও ঊর্ধ্বমুখী হয়েছে। নতুন বছরের আগে সেই সুখবর দিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি।

ওয়ানডে আর টি-টোয়েন্টি ফরম্যাটে বেড়েছে তার রেটিং পয়েন্ট। সর্বশেষ প্রকাশিত চার-ছক্কার ক্রিকেট র‌্যাংকিংয়ে বাংলাদেশ থেকে লিটনের আগে কেবল মাহমুদউল্লাহ রিয়াদ আর মোহাম্মদ নাঈম। টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে ৪১তম অবস্থানে থাকা লিটনের ঝুলিতে ৪৯৩। আর নতুন তারা নাঈমের নামের পাশে ৪৯৯।

বিপিএল’টা যেন ভালো খেলছেন লিটন। আগের আসরগুলোতে খুব একটা আলো ছড়াতে না পারলেও এবার রাজশাহী রয়্যালসের হয়ে ৮ ম্যাচ থেকে করে ফেলেছেন ২৩৬ রান। অবশ্য তেমন কোনো বড় ইনিংস নেই। তবে প্রতি ম্যাচেই টুকটাক রান করছেন তিনি।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog