1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩০ অপরাহ্ন

‘সবার কথা কানে নিলে কাজ ছেড়ে পালাতে হবে’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৫৫ বার

কাজের বিরতিতে বেশিরভাগ সময় ভ্রমণে বের হন তারকারা। এমন সংবাদে প্রায় শিরোনামে আসেন বলিউড অভিনেত্রী সারা আলী খান। তবে এ নিয়ে বিভিন্ন সময় বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। আবারো এমন সংবাদের শিরোনামে এলেন তিনি।

সম্প্রতি কেরালায় বেড়াতে যান সারা আলী খান। সেখানে প্রিয় বন্ধুর সঙ্গে সময় কাটাচ্ছেন সারা। সেখানে গিয়ে কখনো বিকিনি পরে ছবি শেয়ার করছেন সাইফ কন্যা, আবার কখনো তাকে নির্জনে সময় কাটাতে দেখা যাচ্ছে। সবকিছু মিলিয়ে সারা আলী খানের ছবি এবং ভিডিও আপাতত ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে বির্তকও উঠেছে।

এ প্রসঙ্গে সারা বলেন, ‘এ ধরনের বিতর্ক আমার জন্য খুব একটা গুরুত্বপূর্ণ না। আর সবার কথা কানে নিলে কাজ ছেড়ে পালাতে হবে।’

সম্প্রতি কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের শুটিং শুরু করেছেন সারা। এই সিনেমায় বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করছেন তিনি। কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের পর কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজকালে স্ক্রিন শেয়ার করবেন সারা।

পরিচালক ইমতিয়াজ আলীর এই সিনেমায় সারা-কার্তিকের জুটি নিয়ে এরইমধ্যে জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলী খান। এই সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেন তিনি। কেদারনাথ মুক্তির পরপরই পরিচালক রোহিত শেঠির সিম্বায় দেখা য়ায় সাইফ কন্যাকে। এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করে বি টাউনে হইচই ফেলে দেন সারা আলী খান।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog