1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:২৭ অপরাহ্ন

আবেগপূর্ণ স্ট্যাটাসে গোলাম রাব্বানীর ক্ষমা প্রার্থনা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৩৬ বার

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান ও পুনর্মিলনীতে আমন্ত্রণ পাননি সংগঠনটি থেকে বহিষ্কার হওয়া সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানী। সেই প্রতিষ্ঠাবার্ষিকীর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগপূর্ণ এক স্ট্যাটাস দিয়ে ক্ষমা চেয়েছেন তিনি।

শনিবার রাতে ফেসবুকে ছাত্রলীগ নিয়ে স্বপ্নের অপূর্ণতার কথা তুলে ধরে নানা অনুভূতি প্রকাশ করেন রাব্বানী।

রাব্বানী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ছাত্র রাজনীতির গুণগত পরিবর্তনের অভিলাষ নিয়ে ছাত্রলীগকে ‘ইতিবাচকতার ব্র্যান্ড এম্বাসেডর’ হিসেবে প্রতিষ্ঠিত করার এক বুক স্বপ্ন নিয়ে যাত্রাটা শুরু হয়েছিল। চলার পথের নানা বন্ধুরতা, অসাবধানতা, ত্রুটি-বিচ্যুতি, আর বোধ করি শতভাগ প্রচেষ্টার অভাবে স্বপ্নটা অসম্পূর্ণ রয়ে গেছে।

তিনি আরও লেখেন, স্নেহ-ভালোবাসার প্রিয়মুখ জয়-লেখকের হাত ধরে সে আজন্ম লালিত স্বপ্ন পূর্ণতা পাক, এই প্রত্যাশা। অন্তর্নিহিত দোয়া, শুভকামনা আর পূর্ণ সহযোগিতা থাকবে তোদের জন্য। শিক্ষা-শান্তি-প্রগতির পতাকা হাতে পথ চলতে গিয়ে ছাত্রলীগ পরিবারের কাউকে বঞ্চিত করে থাকলে, কারো মনে কষ্ট দিয়ে থাকলে আন্তরিক দুঃখ প্রকাশ করছি, নিজ গুণে ক্ষমা করে দেবেন। ভালো থাকুক প্রাণের প্রতিষ্ঠান বাংলাদেশ ছাত্রলীগ, ভালো থাকুক আমার আত্মার পরম আত্মীয়, বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের সকল সদস্য।

উল্লেখ্য, চাঁদা দাবিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগে গত বছরের সেপ্টেম্বরে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে সরিয়ে দেয়া হয়।

শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠানে ছাত্রলীগের আল নাহিয়ান খান জয় এবং লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদে পূর্ণ দায়িত্ব দেওয়া হয়।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog