1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

বঙ্গবন্ধু গোল্ডকাপে কঠিন গ্রুপে বাংলাদেশ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১১৬ বার

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে কঠিন গ্রুপে পড়েছে বাংলাদেশ দল। বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্মশতবা‌র্ষিকী উপল‌ক্ষে ১৫ জানুয়া‌রি ঢাকায় শুরু হ‌বে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ-২০২০’।

শ‌নিবার রাজধানীর এক‌টি পাঁচ তারকা হো‌টে‌লে টুর্না‌মে‌ন্টের ড্র অনু‌ষ্ঠিত হয়। ড্রয়ে বাংলাদেশ প‌ড়ে‌ছে ‘এ’ গ্রু‌পে, যেখা‌নে তা‌দের প্রতিপক্ষ শ‌ক্তিশালী ফি‌লি‌স্তিন ও শ্রীলঙ্কা। ‘‌বি’ গ্রু‌পে আছে বুরু‌ন্ডি, ম‌রিশাস ও শি‌সেলস।

বিভিন্ন ব্যস্ততা ও ফিফা সূচি অনুযায়ী খেলা থাকায় বাকি চারটি দল অংশগ্রহণ করতে পারছেন না। তবে হতাশ হবার কিছু নেই ফুটবল প্রেমীদের। আজ প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও গ্রুপ নির্ধারণের সময় জানা গেছে নতুন চারটি অংশগ্রহণকারী দলের নাম। দলগুলো হলো প্যালেস্টাইন, বুরুন্দি,শিসেল ও মরিসাস। ৬ টি দল কে এ ও বি দুটি গ্রুপে ভাগ করা হয়েছে।

যেখানে এ গ্রুপে আছে ফিলিস্তিন, শ্রীলঙ্কা ও বাংলাদেশ। আর বি গ্রুপে বুরুন্দি শিসেল ও মরিশাস। গ্রুপ নির্ধারনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, ফিফা কাউন্সিল সদস্য মাহফুজা আক্তার কিরণ এবং কে-স্পোর্টস এর সিইও ফাহাদ করিম।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog