1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

নির্বাচনী প্রচারণায় কাউন্সিলর প্রার্থী তিশা!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১১৬ বার

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ঢামাডোলের মধ্যে মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা কমিশনার পদে নির্বাচন করছেন- এমন একটি পোস্টার সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তার ছবি সম্বলিত ওই পোস্টারটিতে বলা হচ্ছিলো, তিনি রাজধানী নগরীর গেন্ডারিয়ার ৪৬ নম্বর ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী।

তবে এবার শুধু পোস্টারেই নই, নির্বাচনী প্রচারণারও কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ছবিগুলোতে দেখা গেছে, জোরেশোরে নির্বাচনের প্রচারণা চালাচ্ছেন তিশা। চলছে মিছিল মিটিংও। বাড়ি বাড়ি ঘুরে ঘুড়ি মার্কায় ভোট চাইছেন এই লাস্যময়ী অভিনেত্রী।

কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, ভাইরাল ওই পোস্টার ও ব্যানার এবং প্রচারণা আসল নির্বাচনের নয়। ‘আদা সমুদ্দুর’ শিরোনামের একটি নাটকে তিশাকে এমন চরিত্রে দেখা যাবে। সেখানে তিশার নাম রাখা হয়েছে নওশিন জাহান হেনা।

নাটকটি নির্মাণ করছেন পরিচালক রাইসুল তমাল। দয়াল সাহা রচিত নাটকটি অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মুশফিক ফারহান, আনোয়ার হোসেন, শিখা মৌ, তাবাসসুম মিথিলা, মাহমুদুল ইসলাম মিঠু, দাউদ নূর, নিকোল কুমার মন্ডল প্রমুখ। স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করছেন ফয়সাল আজাদ।

নাটকটির চিত্রগ্রহণের কাজ এরই মধ্যে শেষ হয়েছে। পুরান ঢাকার ফরাশগঞ্জে নাটকের দৃশ্য ধারণ করা হয়েছে। কিছুদিনের মধ্যে দেশের যেকোনো একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি সম্প্রচারিত হবে বলে জানা গেছে।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog