1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:০৪ অপরাহ্ন

ভারতীয় কোন বোলারকে নকল করলেন কোহলি?

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ১৪৪ বার

হরভজন সিংহের বোলিং অ্যাকশন নকল করলেন বিরাট কোহলি। মঙ্গলবার ইন্দোরে ভারত বনাম শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ শুরুর আগে গা-ঘামানোর সময় এমন ছবিই দেখা গেল।

হরভজন সিংহ যে অ্যাকশনে বল করেন, তা নকল করার পর কোহলি চলে যান মাঠে উপস্থিত সাবেক অফস্পিনারের কাছে। ধারাভাষ্যকার ও বিশেষজ্ঞ হিসেবে তখন মাঠে উপস্থিত ছিলেন হরভজন। তিনি নিজে আবার বোলিং অ্যাকশন করে দেখান। এমনকি, বোলিংয়ের পর মাথায় হাত দিয়ে হতাশার ভঙ্গিও করেন হরভজন। বিরাট তাও অনুকরণ করেন। মাঠে ছিলেন সদ্য ক্রিকেটকে বিদায় জানানো ইরফান পাঠান। কোহলি গিয়ে জড়িয়ে ধরেন তাকে। হরভজনকে অনুকরণ করে বোলিংয়ের কোহলির এই ভিডিও সাড়া ফেলেছে ক্রিকেটমহলে।

ম্যাচ শুরুর আগে ফুরফুরে মেজাজে থাকা বিরাট কোহলি আগাগোড়া ম্যাচেও ছিলেন সেই মেজাজেই। জয়সূচক স্ট্রোকও আসে তার ব্যাটে। ছয় মেরে ভারতকে সিরিজে ১-০ এগিয়ে দেন তিনি। ১৭ বলে ৩০ রানে অপরাজিত থাকেন তিনি। তার ইনিংসে ছিল দুটো ছয় ও একটি চার। লোকেশ রাহুল (৩২ বলে ৪৫), শ্রেয়াস আইয়ার (২৬ বলে ৩৪), শিখর ধাওয়ান (২৯ বলে ৩২) রান পান। তবে ১৮ রানে দুই উইকেট নিয়ে ম্যাচের সেরা হন নবদীপ সাইনি। সিরিজের তৃতীয় ম্যাচ শুক্রবার পুণেয়। শ্রীলঙ্কার কাছে যা সিরিজে সমতা ফেরানোর সুযোগ এনে দিচ্ছে। অন্যদিকে, ২-০ করতে মরিয়া কোহলির ভারত।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog