1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

সুন্দরবনে পানি ও জঙ্গলের মধ্যেই থেকেছি: নুসরাত ফারিয়া

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ১৪৮ বার

দুই বাংলার পরিচিত মুখ নুসরাত ফারিয়া এখন ব্যস্ত রয়েছেন বেশ কিছু সিনেমার কাজ নিয়ে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন সিনেমাতেই থিতু হয়ে আছেন। বাংলাদেশ ছাড়িয়ে কলকাতার ছবিতেও নিজের জানান দিয়েছেন এই নায়িকা।

গেল মাসে অপারেশন সুন্দরবন ছবির কাজ করে ঢাকায় ফিরেছেন ফারিয়া। ছবিতে কাজ করতে গিয়ে নিজের অভিজ্ঞতা সম্পর্কে ফারিয়া বলেন, ছবিটি অ্যাকশন থ্রিলার ঘরানার। ডিসেম্বরের পুরোটা জুড়ে অপারেশন সুন্দরবন ছবির কাজ করেছি।ছবিটিতে আমাকে দেখা যাবে একজন প্রাণী গবেষকের চরিত্রে। এমন রোমাঞ্চকর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আমি খুবই আনন্দিত কারণ এর আগে আমাদের দেশীয় চলচ্চিত্রে অভিনেত্রীদের জন্য এ রকম চরিত্র ভাবা হয়নি।

তিনি আরও বলেন, যে কয়েকদিন শুটিং করেছি সুন্দরবনে পানি, জঙ্গল এগুলোর মধ্যেই থেকেছি। সত্যি বলতে আমাদের পুরো শুটিং ছিল রোমাঞ্চকর ও অ্যাডভেঞ্চারধর্মী। ছবিটিতে আমার সঙ্গে অভিনয় করছেন রিয়াজ, সিয়াম, রোশান ও তাসকিন। যার যখনই শুট থাকুক না কেন, সবাই ভোর ৫টায় ঘুম থেকে উঠে মেকআপ করে ৭টার মধ্যেই ট্রলারে সুন্দরবনে চলে যেতাম। টিম ওয়ার্কের মতো সবাই হেসে খেলে কাজ করেছি।

গেল বছরে ফারিয়া প্রকাশ করেছিলেন তার নিজের গাওয়া ‘পটাকা’ গান। সেই ধারাবাহিকতায় চলতি বছরে নতুন গান নিয়ে আসবেন বলে জানিয়েছিলেন। এই বিষয়ে তিনি বলেন, ‘পটাকা’ গানটি করতে আমার ছয় মাস লেগেছিল। গত বছরের শেষ দিকে এসে আমি অনেক কাজ করেছি। এখনই প্রকাশ করতে চাইনা, একটু বিরতি নিতে চাই। বছরের শেষদিকে নতুন গানটি প্রকাশ করবো।

প্রসঙ্গত, ২০১৫ সালে আশিকী ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে নুসরাত ফারিয়ার। এরপর কলকাতা ও বাংলাদেশ মিলিয়ে বেশকিছু ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়াও বেশ কিছু ছবি রয়েছে নির্মিতব্য ও মুক্তির অপেক্ষায়।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog