1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

নিজের অবসর নিয়ে মুখ খুললেন মাশরাফি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১১৬ বার

ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকেই আলোচনায় মাশরাফির অবসর। দেশের ওয়ানডে অধিনায়কের অবসর গুঞ্জন নিয়ে জন্ম হয়েছে নানা নাটকের। তবে মাশরাফি জানালেন, অবসর নিয়ে এখন পর্যন্ত ব্যক্তিগত কোনো চিন্তা নেই তার। নির্বাচকরা চাইলে খেলবেন তিনি।

যদি পাকিস্তান সিরিজ না হয় তাহলে ঘরের মাঠে আগামী ফেব্রুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ওয়য়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। জিম্বাবুয়ে সিরিজ নিয়ে টাইগার ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা কম থাকলেও অন্য একটি বিষয় উত্তেজনা বাড়িয়ে দিয়েছে। চারিদিকে গুঞ্জন উঠেছে জিম্বাবুয়ের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটের ইতি টানতে যাচ্ছেন টাইগার দলের ওয়ানডে ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা।

টেস্ট ও টি-টোয়েন্টিকে ম্যাশ বিদায় জানিয়েছেন অনেক আগেই। এখনো ওয়ানডে দলের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। কিন্তু বিশ্বকাপের পর থেকে এখনো কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। এখন অনেকেই ধারণা করছেন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের মধ্যে দিয়ে ওয়ানডে ক্যারিয়ারের ইতি টানতে পারেন ম্যাশ। কিন্তু নিজের অবসর নিয়ে মাশরাফি কি বলছেন?

মাশরাফি বললেন, ‘এটা বোর্ডের ব্যাপার। যদি বোর্ড চায় এবং নির্বাচকরা আমাকে বিবেচনায় আনেন, তাহলে আমি প্রস্তুত। এর বাইরে আমি ক্রিকেট চালিয়ে যাব। কারণ ক্রিকেটই আমার সব। জাতীয় দলে খেলাটাই শেষ কথা নয়। বিপিএল খেলছি, আশা করি প্রিমিয়ার লিগও খেলব।’

তবে নির্বাচকরা দলে নিলে খেলবেন জানিয়ে মাশরাফি আরও বলেন, ‘এখন সিলেকশনের তো একটা ব্যাপার। টু বি অনেস্ট বিশ্বকাপে ৮ ম্যাচে ১ উইকেট পাওয়ার পর আমার মতে, আমি দলে সুযোগ পাব না। এটা তো আসলে সিলেকশনের ব্যাপার। নির্বাচকরা যদি মনে করেন আমাকে সুযোগ দিবেন, আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করব। এই মুহূর্তে ৮ ম্যাচে ১ উইকেট পেয়ে আমি কীভাবে আপনাদের সামনে বলি যে আমি জাতীয় দলে সুযোগ পাব? আমার জায়গায় অন্য কেউ হলে তো আরও আগে বাদ পড়ত।’

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog