1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে মাহির ‘মন দেবো মন নেবো’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২৭২ বার

অনেকদিন ধরেই পর্দায় দেখা যাচ্ছে না ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। গেল বছরের মাঝামাঝি সময়ে ‘অবতার’ সিনেমা নিয়ে পর্দায় হাজির হয়েছিলেন এই নায়িকা। এরপর আর দেখা যায়নি তাকে। তবে নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে তার ‘মন দেবো মন নেবো’ সিনেমাটি।

আসছে ফেব্রুয়ারিতে ভালবাসা দিবস উপলক্ষ্যে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলে নিশ্চিত করেন ছবিটির নির্মাতা রবিন খান। নির্মাতা জানান, আগামী সোমবার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেব। ছাড়পত্র পাওয়ার পর থেকেই ছবিটির প্রচারে নামবো। ভালোবাসা দিবসে অর্থাৎ ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই ছবিটি মুক্তি দিতে চাই।

তিনি আরও বলেন, গেল বছরের শুরুর দিকে ছবিটির শুটিং শেষ হয় এবং মার্চ ও এপ্রিল নাগাদ ডাবিংসহ ছবিটির সব কাজ শেষ করি। গত বছরটা সিনেমার জন্য উপযুক্ত সময় মনে হয় নি বলে মুক্তি দেই নি। তবে এই বছরটা বেশ সম্ভাবনাময় মনে হচ্ছে, তাই এখনই ছবিটা মুক্তি দিতে চাই।

রোমান্টিক গল্পে প্রেমের এই সিনেমাতে মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধেছেন ‘তুখোড়’ খ্যাত শিবলী নোমান। ঢাকা, বান্দরবানসহ দেশের নানা অঞ্চলের মনোরম সব লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। ছবিতে রয়েছে বেশ কিছু রোমান্টিক ও নান্দনিক গান।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ সিনেমাতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কবরী, সুব্রত, মারুফ, চৈতী, গাজী রাকায়েত, বড়দা মিঠু, আমীর সিরাজী, সমাপ্তিসহ অনেকে।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog