1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

ঝুলনের বায়োপিকে নাম ভূমিকায় আনুশকা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৪১ বার

গেল বছরে মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিকে শুরু হয় সিনেমা ‘সাবাস মিঠু’। এবার সেই ধারাবাহিকতায় আবারও এক মহিলা ক্রিকেটারের কাহিনী উঠে আসতে চলেছে রূপালি পর্দায়। এবার বলিউডের রূপালি পর্দায় আসতে চলেছে ঝুলন গোস্বামীর জীবন। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি আনুশকা শর্মাকে।

ইতিমধ্যে প্র্যাকটিসও শেষ করে ইডেন গার্ডেনসে আগামী শনিবার থেকে শুরু হবে ছবিটির শুটিং। শোনা যাচ্ছে সেখানে উপস্থিত থাকতে পারেন ঝুলন গোস্বামী স্বয়ং।

যদিও ঝুলনের বায়োপিক হওয়ার কথা ছিল অনেক আগেই। ২০১৭ সালের সেপ্টেম্বর নাগাদ বায়োপিকের ঘোষণা হয়। তখন ঝুলন জানিয়েছিলেন, “সিনেমার অফার অনেকদিন থেকেই আসছিল। কিন্তু আমি চাইছিলাম আগে কিছু একটা করি, যা অন্যদের অনুপ্রাণিত করবে। তাছাড়া আগের অফারগুলো সবই ছিল বাংলা ছবির। আমি চেয়েছিলাম গোটা দেশ জানুক।”

তখন শোনা গিয়েছিল ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত মহিলা টি-২০ বিশ্বকাপের আগেই মুক্তি পেতে পারে এই বায়োপিক। কিন্তু কোনও কারণে কাজ পিছিয়ে যায়। তবে এবার শুরু হল কাজ।

ঝুলনের ভূমিকায় অভিনয় করছেন বলিউড তারকা আনুশকা শর্মা। যদিও আগে এই চরিত্রে অভিনয় করার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। এমনকী বিপাশা বসুর কথাও শোনা যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত শিকে ছেঁড়ে অনুষ্কার ভাগ্যে। অবশ্য অভিনেত্রীর পাশাপাশি ছবির পরিচালকেরও পরিবর্তন হয়েছে। আগে কথা ছিল সুশান্ত দাস ছবিটি পরিচালনা করবেন। কিন্তু এখন শোনা যাচ্ছে, তিনি নাকি ছবির সঙ্গে যুক্ত নন। তাই গল্পে কতটা পরিবর্তন আসবে, তা জানার এখনও কোনও উপায় নেই। কারণ সুশান্ত দাস জানিয়েছিলেন, চাকদহ থেকে লর্ডস, ঝুলনের বেড়ে ওঠার বিভিন্ন লড়াই-সংগ্রামের গল্প থাকবে সিনেমায়। পরিবারের অমতে কীভাবে ভোর চারটের সময় ট্রেনের ডেলি প্যাসেঞ্জার হয়ে উঠেছিলেন ঝুলন, থাকবে সেই সবই। কিন্তু এবার ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিটি কীভাবে পরিবেশন করা হবে, তা নতুন পরিচালকই বলতে পারবেন।

কিন্তু আনুশকা নিজের কাজ শুরু করে দিয়েছেন। নাম ভূমিকায় তাঁর অভিনয় করার কথা স্থির হতেই বল হাতে অনুশীলনে নেমে পড়েছেন অনুষ্কা। আগামী শনিবার ইডেনে আসছেন তিনি। এদিন থেকেই শুরু হবে শুটিং। তবে অনুষ্কার অনুশীলনে কিন্তু ঝুলনের পাশাপাশি তাঁকে বিরাট কোহলিও গাইড করবেন কিনা, তা কিন্তু জানাননি ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্ট লেডি’।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog