1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

চট্টগ্রাম-৮ আসনে ভোটগ্রহণ শুরু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ১২৪ বার

জাসদ নেতা মঈনুদ্দিন খান বাদলের মৃত্যুতে শূন‌্য হওয়া চট্টগ্রাম-৮ (বোয়ালখালী ও চান্দগাঁও) সংসদীয় আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে।

সোমবার সকাল নয়টায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল পাঁচটা পর্যন্ত। আসনটিতে ১ হাজার ২৫২টি কক্ষে ইভিএম মেশিনে একটানা ভোটগ্রহণ করা হবে।

নির্বাচন ঘিরে কেন্দ্রে কেন্দ্রে মোতায়েন রয়েছে র‌্যাব, পুলিশ, এপিবিএন ও আনসার বাহিনী। ১৭০টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৫৮টিতে থাকছে বাড়তি নিরাপত্তা, এগুলোতে টহলে আছে বিজিবি।

এবার এই আসনে মোট ছয় জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। তারা হলেন- নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ, ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী আবু সুফিয়ান, টেলিভিশন প্রতীকে বিএনএফের এস এম আবুল কালাম আজাদ, চেয়ার প্রতীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সৈয়দ মোহাম্মদ ফরিদ আহমদ, কুড়েঘর প্রতীকে ন্যাপের বাপন দাশগুপ্ত ও আপেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এমদাদুল হক।

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশে পাশাপাশি র‌্যাব, বিজিবি মোতায়েন থাকবে। এছাড়া পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্সও কাজ করবে।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog