1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন

প্রথমবার একসঙ্গে বাবা-ছেলে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৩৪ বার

মাত্র ছয় বছর আগের কথা। ‘হিরোপান্তি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ঘটে এক তরুণ যুবকের। প্রথম ছবি দিয়েই রীতিমত বাজিমাত করে বসেন টাইগার শ্রফ। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। হয়ে উঠেছেন পরিচালকদের ভরসার পাত্র।

প্রথম ছবি মুক্তির দুই বছর পর অ্যাকশন সিনেমা ‘বাঘি’ নিয়ে হাজির হন টাইগার। তেমন ব্যবসা করতে না পারলেও দ্বিতীয় সিনেমায় বাজিমাৎ করেন তিনি। এর সিক্যুয়েল ‘বাঘি টু’ও সাফল্য পায়। সে ধারাবাহিকতায় এবার আসছে ‘বাঘি থ্রি’।

এখন পর্যন্ত টাইগারের ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। এর একটিতেও বাবা বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গে অভিনয় করেননি তিনি। তবে সে অপেক্ষা আর দীর্ঘ হচ্ছে না। ‘বাঘি থ্রি’র মধ্য দিয়ে প্রথমবারের মতো বাবা-ছেলেকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

আহমেদ খান পরিচালিত সিনেমাটিতে বাবা-ছেলে চরিত্রেই তারা উপস্থিত হবেন। সিনেমাটির সংশ্লিষ্ট সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, কিছুদিন আগে মুম্বাইয়ে পাঁচ দিন ধরে তারা দু’জন একসঙ্গে শুটিং করেছেন।

আশি ও নব্বই দশকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন জ্যাকি শ্রফ। ‘রাম লক্ষণ’, ‘হিরো’, ‘দেবদাস’, ‘খলনায়ক’-এর মতো জনপ্রিয় সিনেমায় দেখা গেছে বর্ষীয়ান এই অভিনেতাকে। পাশাপাশি তার ছেলে টাইগারও এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করে ফেলেছেন।

‘বাঘি’তে টাইগারের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। তবে ‘বাঘি থ্রি’তেও ভক্তদের অনুরোধে আবার দেখা যাবে দিশাকে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ৬ মার্চ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog