1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০৩ অপরাহ্ন

রুয়েট ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ১৬১ বার

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শিক্ষার্থীকে মারধরের ঘটনায় শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থী অর্ণব পিউস বিশ্বাস বাদী হয়ে মতিহার থানায় এ মামলা দায়ের করেন।

রাজশাহী মহানগর মতিহার থানার ডিউটি অফিসার ফিরোজ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামীরা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. নাঈম রহমান নিবিড়, সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, চন্দ্রন, রাকিব শাহরিয়ার, লাশিউর রহমান নাহিদ, জাহিদ হাসান। এছাড়াও তিন চারজনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, শুক্রবার (২৪ জানুয়ারি ) বিকেলে সাধারণ শিক্ষার্থীদের নিয়ে ক্যাম্পাসে র‌্যাগিং বিরোধী র‌্যালির আয়োজন করা হয়। ব্যক্তিগত দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে রাতে প্রায় ৫-৬ জন আমার রুমে এসে ভয়ভীতি দেখিয়ে হল ছাড়ার নির্দেশ প্রদান করেন। পরদিন রাত ৯টার দিকে জিয়া হলের বাগানে আমাকে ডেকে পুনরায় ভয়ভীতি দেখানো হয়।

এজাহারে আরও বলা হয়, ২৬শে জানুয়ারি দুপুরে জিয়া হলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ৩০৮ নম্বর রুমে আমাকে ডাকা হয়।সেখানে পৌছামাত্র ৫-৬ জন আমাকে এলোপাথাড়ি মারধর করে। হত্যার উদ্দেশ্যে জিআই পাইপ দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। ফলে আমি অচেতন হয়ে পড়ি। অচেতন হয়ে পড়লে আমার সহপাঠীরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৯নং ওয়ার্ডে ভর্তি করান।

মতিহার থানার ডিউটি অফিসার ফিরোজ বলেন, মারধরের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog