1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

টানা চতুর্থ দিন রিয়াকে জিজ্ঞাসাবাদ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১২৬ বার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে টানা চতুর্থ দিনের মতো জিজ্ঞাসাবাদ করছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)।

সোমবার (৩১ আগস্ট) রিয়ার সঙ্গে তার ভাই সৌভিক চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে। এছাড়া হোটেল ব্যবসায়ী গৌরব আরিয়াকেও তলব করা হয়েছে।এর আগে গত তিন দিনে ২৫ ঘণ্টা রিয়াকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। শুক্রবার ১০, শনিবার ৭ ও রোববার ৮ ঘণ্টা প্রশ্ন করা হয়। জানা গেছে, প্রায় ১০০টির মতো প্রশ্ন করা হয়েছে এই অভিনেত্রীকে। সুশান্তের বিষণ্ণতা, মাদক ও আর্থিক লেনদেনের বিষয়গুলো নিয়ে প্রশ্ন করা হয়।

এছাড়া গত ৮ জুন সুশান্তের বাড়ি ছেড়ে কেন রিয়া চলে গেলেন, সুশান্তের সঙ্গে তার কি হয়েছিল, ‘কাই পো চে’ অভিনেতা কেন তাকে বিদায় জানাতে আসেনি, রিয়া কেন সুশান্তের ফোন নম্বর ব্লক করেছিল— এই বিষয়গুলো রিয়ার কাছে জানতে চান তদন্ত কর্মকর্তারা।

এদিকে সম্প্রতি নির্মাতা মহেশ ভাটের সঙ্গে রিয়ার হোয়াটস অ্যাপ মেসেজের আলাপচারিতা ফাঁস হয়। রিয়ার সঙ্গে এই নির্মাতার সম্পর্ক নিয়েও সিবিআই জেরা করেছে বলে জানা গেছে।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে সুশান্তের লাশ উদ্ধার করা হয়। শুরুতে আত্মহত্যা বলা হলেও দিন গড়ানোর সঙ্গে সঙ্গে এই মৃত্যু রহস্য আরো ঘনীভূত হচ্ছে। বের হয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। বর্তমানে সিবিআই এই মামলার তদন্ত করছে।

সুত্রঃ রাইজিং বিডি

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog