1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

করোনা পরীক্ষায় ‘নেগেটিভ’ সাকিব

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৭ বার

করোনা পরীক্ষায় পাস করেই বাংলাদেশে পা রেখেছিলেন সাকিব আল হাসান। তবে বিকেএসপিতে অনুশীলন করবেন বলে নিয়ম অনুযায়ী আরেকবার করোনা পরীক্ষা করাতেই হলো দেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডারের। সেই পরীক্ষাতেও ‘নেগেটিভ’ এসেছে। তাই অনুশীলনে নামতে তার আর কোনো বাধা নেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী আগেই জানিয়েছিলেন, সাকিবের করোনা টেস্ট বাধ্যতামূলক নয়। যেহেতু তিনি যুক্তরাষ্ট্র থেকে কাতার এয়ারওয়েজে ঢাকা এসেছেন, তাই তাকে করোনা টেস্ট দিয়েই বিমানে উঠতে হয়েছে।

সেক্ষেত্রে শুধু আইসোলেশনে থাকলেই যথেষ্ট ছিল। কিন্তু ঝামেলা আরেক জায়গায়। আগামী ৫ সেপ্টেম্বর থেকে বিকেএসপিতে একান্তে নিবিড় অনুশীলন করবেন সাকিব। আর করোনা টেস্টে ‘নেগেটিভ’ রিপোর্ট নিয়ে তবেই বিকেএসপিতে প্রবেশের অনুমতি পাবেন তিনি।

সেই রিপোর্টটি হাতে পেলেন সাকিব। বৃহস্পতিবার বনানীতে নিজের বাসা থেকেই বিকেল সাড়ে ৪টার পর করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন। আজ (শুক্রবার) বিকেল পাঁচটার দিকে রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে।

রিপোর্টে যেহেতু খারাপ কিছু আসেনি, তাই অনুশীলনে যোগ দিতে আর কোনো ঝামেলা নেই সাকিবের। ৫ সেপ্টেম্বর শনিবার বিকেএসপি যাবেন তিনি। সেখানে ৪ থেকে ৫ সপ্তাহ নিবিড় অনুশীলন করবেন।

বলার অপেক্ষা রাখে না, আগামী ২৯ অক্টোবর আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা মুক্ত হচ্ছেন সাকিব। তাকে আবার শ্রীলঙ্কা সফরে দ্বিতীয় টেস্টে খেলানোর কথা ভাবা হচ্ছে। বিকেএসপির একান্ত অনুশীলনটা মূলত সে লক্ষ্যেই।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog