1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

সুশান্তের বোনের বিরুদ্ধে রিয়ার মামলা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৯ বার

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এই অভিনেতাকে ভুয়া প্রেসক্রিপশন দেওয়ার অভিযোগ এনে মামলাটি দায়ের করেছেন তিনি।

সোমবার (৭ সেপ্টেম্বর) রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে বিষয়টি নিশ্চিত করে জানান, প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের করেছেন রিয়া। এছাড়া ডা. তরুণ সিং ও রাম মনোহর লহিয়া হাসপাতালের বিরুদ্ধেও নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন ও টেলি মেডিসিন প্র্যাকটিস গাইডলাইন আইন ২০২০ অমান্য এবং সুশান্তকে ভুয়া মেডিক্যাল প্রেসক্রিপশন পাঠানোর অভিযোগ এই মামলা দায়ের হয়েছে।

সুশান্তের মৃত্যুর ঘটনায় মাদকের সংশ্লিষ্টতা খতিয়ে দেখছে নারকোট্রিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রিয়ার বিরুদ্ধে অভিযোগ ‘কাই পো চে’ অভিনেতাকে মাদক সেবনে সহযোগিতা করতেন। এছাড়া এই অভিনেতার অজান্তেই তার ওষুধে মাদক মেশাতেন তিনি।

গত ২৬ আগস্ট নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় রিয়া ও তার ভাই সৌমিক চক্রবর্তীসহ জয়া সাহা, শ্রুতি মোদি, গৌরব আরিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে দিল্লিতে মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এ বিষয়ে সম্প্রতি রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog