1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:০৩ অপরাহ্ন

প্রভাসকে টপকে গেলেন আনুশকা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮১ বার

অমরেন্দ্র বাহুবলি ও দেবসেনা। বহুল আলোচিত ‘বাহুবলি’ সিনেমায় এই দুটি চরিত্র রূপায়ন করেন অভিনেতা প্রভাস ও অভিনেত্রী আনুশকা শেঠি। পর্দায় এ জুটির রসায়ন ভক্তদের মনে এতটায় দাগ কাটে যে, বাস্তব জীবনেও তাদের জুটি হিসেবে ভেবে নেন তারা। তাদের প্রেম নিয়ে কম চর্চা হয়নি। তবে ভক্তদের ভালোবাসা আনুশকার চেয়ে বেশি কুড়িয়েছেন প্রভাস।

এবার জনপ্রিয়তার দিক থেকে প্রভাসকে টপকে গেলেন আনুশকা শেঠি। কিন্তু সেটা সামাজিক যোগাযাগমাধ্যম ফেসবুকে। বর্তমানে আনুশকার ফেসবুকে অনুসারী রয়েছেন ২৩ মিলিয়ন আর তার পেজে লাইক রয়েছে ১৪ মিলিয়ন। অন্যদিকে প্রভাসের অনুসারী এখন ১৯ মিলিয়ন। আর তার পেজে ১০ মিলিয়ন ভক্ত লাইক দিয়ে যুক্ত রয়েছেন।

২০০৯ সালে ‘বিল্লা’ সিনেমায় প্রথম পর্দায় জুটি বাঁধেন প্রভাস ও আনুশকা। ২০১৩ সালে ‘মির্চি’ সিনেমাতেও তাদের রসায়ন দেখেছেন দর্শক। সর্বশেষ ‘বাহুবলি’ সিনেমায় এ জুটি তাদের জাদু দেখান।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। ইউ ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। অন্যদিকে আনুশকার পরবর্তী সিনেমা ‘নিঃশব্দম’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—আর মাধবন, শালিনি পান্ডে, অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ। গত এপ্রিলে তেলেগু ও তামিল ভাষায় এটি মুক্তির কথা ছিল। কিন্তু মহামারি করোনার কারণে তা সম্ভব হয়নি।

সুত্রঃ রাইজিং বিডি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog