1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন

মাদক সেবনের কথা স্বীকার করেছেন রিয়া

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪১ বার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় প্রধান অভিযুক্ত তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মাদক কেনা ও ‘কাই পো চে’ অভিনেতাকে সরবরাহের অপরাধে কিছুদিন আগে এই অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শুরুতে মাদক সেবনের বিষয়টি এড়িয়ে গেলেও অবশেষে তা স্বীকার করেছেন রিয়া। রিপাবলিক টিভির প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় দেড় দিন ধরে জিজ্ঞাসাবাদের পর অবশেষে এনসিবি কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে মুখ খুলেছেন ‘জালেবি’ অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র টিভি চ্যানেলটিতে বলেন, ‘এর আগে সুশান্ত ও তার বন্ধুদের মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছিলেন রিয়া। এখন তিনি মাদক সেবনের বিষয়টি স্বীকার করেছেন। এনসিবি কর্তৃপক্ষ যখন তাকে বুঝিয়েছেন, মাদক সেবনের চেয়ে সরবরাহ ও কেনা-বেচা বড় অপরাধ, তখন বিষয়টি নিয়ে মুখ খোলেন তিনি।’

সূত্রের দেওয়া তথ্যমতে, রিয়া জানিয়েছেন, তার টিম মাদক সেবনের বিষয়টি নিয়ে মুখ না খুলতে তাকে অত্যাচার করেছেন। টিভি চ্যালেনটি জানিয়েছে, এনসিবির কাছে ৫৫টি প্রশ্নের জবাব দিয়েছেন রিয়া। এর মধ্যে মাদক সেবন করেন এমন বলিউড তারকার নামও প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

গত ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। এরপর আদালত তাকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। বর্তমানে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে আছেন এই অভিনেত্রী।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog