1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:২০ অপরাহ্ন

মায়ের কোল থেকে রাস্তায় ছিটকে পড়ল শিশু, দুজনেরই মৃত্যু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৮ বার

সোমবার সন্ধ্যায় স্বামী-সন্তানসহ ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফিরছিলেন মীরা বেগম। কিন্তু; ভাগ্যের নিমর্ম পরিহাস! পথিমধ্যে একটি বাস তাদের ভ্যানকে থাক্কা দিলে ছিটকে পড়ে প্রাণ হারিয়েছেন মা ও ছেলে। গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সময় মায়ের কোলে ছিল তার ৮ মাস বয়সী সন্তান। বাসের ধাক্কায় ওই শিশু তার মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। নিহত দুজন হলেন কাশিয়ানী উপজেলার ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ৮ মাসের ছেলে নূর মোহাম্মদ কাজী। এ ছাড়া আহত হয়েছেন পরিবারটির তিন সদস্য।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, মীরা কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামী রফিক কাজীর ব্যাটারিচালিত ভ্যানে করে পরিবারের সদস্যদের নিয়ে ফলসী গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে মিল্টন বাজারে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কাশিয়ানীর ব্যাসপুরগামী একটি বাস তাদের ভ্যানকে ধাক্কা দেয়। এতে মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় শিশু নূর মোহাম্মদ। ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীরা বেগমকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog