1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন

স্বামীর বিরুদ্ধে পুনম পাণ্ডের হেনস্তার অভিযোগ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৬ বার

ভারতীয় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছেন তিনি।

বিয়ের পর স্বামীর সঙ্গে ভারতের পর্যটন নগরী গোয়াতে ছুটি কাটাতে যান পুনম। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দক্ষিণ গোয়ার কানাকোনা থানায় স্বামীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি। পুনমের অভিযোগ, ব্যক্তিগত একটি বিষয়ে ঝগড়া হলে স্যাম তাকে মারধর করেছেন, গালিগালাজ করেছেন, এমনকি হত্যার হুমকি পর্যন্ত দিয়েছেন। ভারতীয় দণ্ডবিধি ৩২৩, ৫০৪, ৩৫৪ এবং ৫০৬ (২) ধারায় এফআইআর দায়ের হয়। এই ঘটনায় স্যাম বোম্বেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

করোনা মহামারির মধ্যেই গত জুলাই দীর্ঘদিনের প্রেমিক স্যাম বোম্বের সঙ্গে বাগদান সারেন তিনি। এরপর গত ১০ সেপ্টেম্বর ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিয়ের খবর জানিয়েছেন এই জুটি। লেহেঙ্গা পরে কনে সাজে স্যামের সঙ্গে ছবি পোস্ট করে পুনম লিখেছেন, ‘সাত জনম তোমার সঙ্গে কাটানোর অপেক্ষায়।’ অন্যদিকে মেহেদি অনুষ্ঠানে তাদের ছবি পোস্ট করে স্যাম লিখেছেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিতর্কিত ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই আলোচনায় থাকেন পুনম পাণ্ডে। ‘নাশা’, ‘ট্রিপ টু ভানগড়’, ‘আ গায়া হিরো’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সুত্রঃ রাইজিং বিডি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog