1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:০১ অপরাহ্ন

জ্যাকলিনের পরিবর্তে আলিয়া

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৮০ বার

অভিনেত্রী আলিয়া ভাট। বলিউডের অন্যতম সফল অভিনেত্রীদের একজন তিনি।

বর্তমানে বেশ কয়েকটি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন আলিয়া। এবার নতুন একটি শ্যাম্পুর ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হলেন এই অভিনেত্রী।
২০১৬ সালে ‘ডিশুম’ সিনেমা মুক্তির পর এই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। এখন তার পরিবর্তে এই ব্র্যান্ডটির প্রতিনিধিত্ব করবেন আলিয়া। বলিউড হাঙ্গামা এই তথ্য জানিয়েছে।

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা কটাক্ষের শিকার হচ্ছেন আলিয়া। সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন চাউর হয়েছে। পাশাপাশি বলিউডে স্বজনপ্রীতির বিষয়টি নিয়েও অনেকে সোচ্চার হয়েছেন। ধারণা করা হচ্ছিল, এতে হয়তো আলিয়ার ব্র্যান্ড ভ্যালু কমে যাবে। তবে উল্টো নতুন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলেন তিনি।

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সড়ক টু’। এছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

অন্যদিকে নেটফ্লিক্সের ‘মিসেস সিরিয়াল কিলার’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেছেন জ্যাকলিন। তার পরবর্তী সিনেমা ‘অ্যাটাক’। এতে আরো অভিনয় করছেন জন আব্রাহাম ও রাকুল প্রীত সিং।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog