1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২২ মে ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

আমাদের বিচারের বাণী নিভৃতে কেঁদেছে : প্রধানমন্ত্রী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১০৫ বার

নিজের ও ছোট বোন রেহানার বিচার চাওয়ার অধিকার ছিল না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘আমি, আমার ছোট বোন রেহানা। আমাদের কিন্তু বিচার চাওয়ার অধিকার ছিল না। বিচার চাইতে পারি নাই।’

আজ বুধবার বেলা ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকায় নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৯ তলা ভবন উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। এ সময় ঢাকা আইনজীবী সমিতির অডিটোরিয়ামে আইনজীবী সমিতির নেতৃবৃন্দ ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

শেখ হাসিনা বলেন, ‘রেহানার পাসপোর্ট দেয়নি। পাসপোর্টের মেয়াদ শেষ। সেটা রিনিউ করে দেয়নি। আমাদের কিন্তু বিচারের বাণী নিভৃতে কেঁদেছে। বিচার চাইতে পারিনি।’

উদ্বোধন অনুষ্ঠানে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক প্রধানমন্ত্রীর সঙ্গে থেকে আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সঙ্গে যুক্ত হন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি সুপ্রিম কোর্ট থেকে সংযুক্ত হন।

এ ছাড়া ঢাকার জেলা জজশীপের বিচারকবৃন্দ, মহানগর জজশীপের বিচারকসহ সকল ম্যাজিস্ট্রেট, আইনজীবী নেতৃবৃন্দ ও সাধারণ আইনজীবীরা ঢাকা আইনজীবী সমিতির অডিটোরিয়ামে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog