1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২২ মে ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন

আজ থেকে শ্রাবন্তীর জীবনের নতুন ইনিংস শুরু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ২৫০ বার

কলকাতা নয়িকা শ্রাবন্তীর তৃতীয় বিয়েও আর টিকছেনা। বেশ কিছু দিন ধরে টালিগঞ্জে তার বিয়ে ভাঙার গুঞ্জনেই মুখর। এরই মাঝে জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন শ্রাবন্তী। যা নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত অভিনেত্রী।

শ্রাবন্তীর জীবনের নতুন ইনিংসটা কি? সেটা ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’।

করোনা ভাইরাসের কারণে বেশ কলকাতার প্রায় সব জিমই বন্ধ ছিলো। নতুন করে বন্ধ থাকা জিম আবার খুলে গিয়েছে শহরজুড়ে। সাধারণ মানুষের সঙ্গে ফিটনেস ফিরে পেতে জিমে কিকস্টার্ট দিয়ে ফেলেছেন তারকারাও। নিজেকে সুস্থ রাখতে বেশ কয়েকদিন হল জিমে ফিটনেস চর্চা শুরু করে দিয়েছেন শ্রাবন্তী। আর এবার সকলকে ফিট রাখতে নিজেই একটি জিম খুলছেন শ্রাবন্তী। যার নাম‘দ্য ফিটনেস এম্পাওয়ার’।

আজ শ্রাবন্তীর জিমের উদ্বোধন। অবাক লাগলেও এটাই সত্যি অভিনেত্রী এখন জিমের মালিক। মধ্যমগ্রামের এক শপিংমলে শ্রাবন্তী তার ফিটনেস হাব খুলছেন।

শ্রাবন্তীর এই নতুন যাত্রায় শুভেচ্ছা বার্তা জানালেন তারকা সাংসদ নুসরাত জাহান। এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে নুসরাত বলেন, ‘আমি আমার বন্ধু শ্রাবন্তীর পাশে রয়েছি। আপনারও চটজলদি ফিট হয়ে যাওয়ার জন্য নাম নথিভূক্ত করুন’।

নিজের জিমের কথা জানিয়ে শ্রাবন্তী এক পোস্ট করে লিখেছেন, ‘ইমোশন দ্যা ফিটনেস এম্পাওয়ার। বাড়ন্ত বাচ্চা’। বলে রাখি, বেশ কয়েকদিন আগে নেট পাড়ায় নতুন জিমের প্রমোশ্যান করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনকেও। রোশনও একটি জিমের কো-ওনার। তবে, বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখা মিলছে না শ্রাবন্তীর তৃতীয় স্বামীর। তাই খবর রটেছে তাদের বিচ্ছেদেরও।

সুত্রঃ সমকাল।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog