1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

শ্রাবন্তীর ক্রাশের নাম ফাঁস

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০ বার

টলিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবন নিয়ে অসংখ্যবার সমালোচনার মুখে পড়েছেন। তিনবার বিয়ে-বিচ্ছেদের পর অনেকবার ট্রলের শিকার হয়েছেন। যদিও এসবে পাত্তা দেন না এই অভিনেত্রী। বরং মানুষের কড়া সমালোচনা উপেক্ষা করে নিজের মত বরাবরই প্রকাশ করে থাকেন তিনি। এবার নিজের ক্রাশের নাম ফাঁস করলেন শ্রাবন্তী নিজেই।

শ্রাবন্তীর ক্রাশের নাম বলিউড অভিনেতা শহিদ কাপুর। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ছিল শহিদ কাপুরের জন্মদিন। বিশেষ এ দিন উপলক্ষে শ্রাবন্তী তার টুইটারে শহিদ কাপুরের একটি ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘শুভ জন্মদিন আমার চিরকালের ক্রাশ শহিদ কাপুর, অনেক ভালোবাসা।’

শ্রাবন্তীর এই প্রেমেমাখা বার্তার জবাব দিতেও ভোলেননি শহিদ। শুক্রবার শ্রাবন্তীর পোস্টে মন্তব্য করেছেন শহিদ কাপুর। তাতে লিখেছেন, ‘ধন্যবাদ’, সঙ্গে দুটো হার্টের ইমোজি জুড়ে দিয়েছেন শহিদ। আর শ্রাবন্তী সেই মন্তব্য শেয়ার করেছেন।

বাস্তব জীবনে এখন শহিদের সঙ্গে দেখা হয়নি শ্রাবন্তীর। শিগগির সেই সুযোগ পাবেন—এমনটাই আশা করছেন শ্রাবন্তী ভক্তরা। আপাতত ‘দুজনে নিয়ে’ নামে ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। এছাড়া মহানায়ক উত্তম কুমারের বায়োপিকে গৌরী দেবীর চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog