1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

মোবাইলে নেটওয়ার্ক পেতে নাগরদোলায় চড়লেন মন্ত্রী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৩১ বার

তথ্য প্রযুক্তির এই যুগে মোবাইল ফোন একটি অপরিহার্য বস্তু। কিন্তু মাঝে মাঝে নেটওয়ার্ক সমস্যার কারণে এটি নিয়ে বিড়ম্বনার শেষ থাকে না। সম্প্রতি এমনই সমস্যায় পড়েছিলেন ভারতের মধ্য প্রদেশের মন্ত্রী বজেন্দ্র সিং।

আমখো নামের একটি গ্রামে ‘ভগবত কথা’ অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে এক সভায় স্থানীয় মানুষের দুঃখ দুর্দশার কথা শোনেন। কিন্তু এই সময় সমস্যা সমাধান করতে গিয়ে তিনি নিজেই বড় সমস্যায় পড়েন। ফোন বের করে কল করতে যাবেন তখন লক্ষ্য করলেন নেটওয়ার্ক নেই। কিন্তু ফোন করাটাও বেশ জরুরি। এরপর সমাধান খুঁজতে শুরু করেন সবাই।

এদিকে অনুষ্ঠান উপলক্ষে মেলা বসেছিল। ফোনে নেটওয়ার্ক পেতে মন্ত্রী শেষ পর্যন্ত নাগরদোলায় চড়ছেল। ৫০ ফুট উঁচুতে গিয়ে তারপর ফোনে কথা সারেন তিনি।

খবরটি প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে নানা ট্রল করছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, ভারতের মতো এত উন্নত দেশে এখনো এই ধরনের সমস্যা সত্যিই হাস্যকর।

এদিকে এ বিষয়ে মন্ত্রী বলেন, ‘ফোনে নেটওয়ার্ক না থাকায় আমি স্থানীয়দের বিভিন্ন সমস্যা সমাধান করতে পারছিলাম না। তাই নেটওয়ার্ক পেতে নাগরদোলায় চড়েছিলাম। এরপর ফোনে নির্দেশনা দিয়ে জনগণের সমস্যা সমাধান করতে বলেছি।’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog