1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

কলাবাগানে ‘ধর্ষণ-হত্যা’: পেছাল তদন্ত প্রতিবেদন জমা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৯ বার

রাজধানীর কলাবাগানে মাস্টারমাইন্ড স্কুলের শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার তারিখ পিছিয়েছে। আগামী ৭ এপ্রিল তদন্ত প্রতিবেদন দেয়ার নতুন তারিখ দিয়েছেন আদালত।

রোববার মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার দিন ধার্য ছিল। এ নিয়ে মামলাটিতে তদন্ত প্রতিবেদন জমা চতুর্থবারের মতো পেছাল।

তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান প্রতিবেদন জমা না দিয়ে সময়ের আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা আবেদন মঞ্জুর করে নতুন এ তারিখ ধার্য করেন।

এর আগে চলতি মাসের ২ মার্চ তদন্ত প্রতিবেদন জমা দেয়ার দিন ধার্য ছিল। কিন্তু সেদিন পুলিশ প্রতিবেদন জমা দিতে না পারায় নতুন তারিখ ঠিক করা হয়েছিল ২১ মার্চ।

গত ৭ জানুয়ারি দুপুরে নিজ বাসায় ডেকে নিয়ে বান্ধবীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে দিহানের বিরুদ্ধে। দিহান নিজেই ওই ছাত্রীকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসক ছাত্রীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ৭ জানুয়ারি রাতেই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা করেন। মামলায় একমাত্র আসামি করা হয় দিহানকে। দিহানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ২ ধারায় ধর্ষণের পর হত্যার অভিযোগ আনা হয়।

মামলার রাতেই দিহানসহ চারজনকে আটক করে পুলিশ কলাবাগান থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ শেষে শুধু দিহানকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। পরদিন ৮ জানুয়ারি দিহান আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। সেই থেকে তিনি কারাগারেই আছেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog